রোনালদোকে বিদায় জানালো ম্যান ইউ

প্রকাশিত: ২৩-১১-২০২২ ০১:০৩

আপডেট: ২৩-১১-২০২২ ০৮:৫৬

ক্রীড়া ডেস্ক: অবশেষে আনুষ্ঠানিকভাবে ক্রিস্টিয়ানো রোনালদোকে বিদায় জানালো ম্যানচেস্টার ইউনাইটেড। এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে দুই পক্ষই। 

কদিন আগে বিশ্বকাপ শুরুর আগ মুহূর্তে পিয়ার্স মরগানকে দেয়া এক সাক্ষাৎকারে ইউনাইটেডের কোচ ও কর্তৃপক্ষের ব্যাপক সমালোচনা করেছিলেন রোনালদো। বলেছিলেন, কোচ এরিক টেন হাগের প্রতি তাঁর কোনো সম্মান নেই, কারণ টেন হাগও রোনালদোর প্রতি কোনো সম্মান দেখান না। সে সাক্ষাৎকারে ইউনাইটেড তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে বলেও দাবি করেছিলেন রোনালদো। তখনই বোঝা যাচ্ছিল ক্লাবের হয়ে আর খেলতে পারছেন না তিনি। যার আনুষ্ঠানিক ঘোষণা এলো অবশেষে। 

ম্যানচেস্টার ইউনাইটেড এক বার্তায় বলে, পারস্পরিক সমঝোতায় রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে চলে যাচ্ছে। তার দুই মেয়াদে ক্লাবের হয়ে অসাধারণ নৈপুণ্য এবং ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করার জন্য তার এবং তার পরিবারের প্রতি রইলো শুভকামনা। ম্যানচেস্টার ইউনাইটেডের সবাই এরিক টেন হাগের অধীনে উন্নত করার চেষ্টা করছে, মাঠে সেটির প্রতিফলন ঘটানোর চেষ্টা করবে তারা।

রোনালদোও ইউনাইটেডকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ক্লাবের সঙ্গে আলোচনা করে আমরা দুপক্ষই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি। আমি ইউনাইটেডকে ভালোবাসি। আমার মতে এটাই সঠিক সময় ক্লাব ছাড়ার। ক্লাবের জন্য শুভকামনা।

SAI/sat