বগুড়ায় সাংবাদিক সানুর স্মরণে শোকসভা

প্রকাশিত: ২২-১১-২০২২ ১৭:৪৪

আপডেট: ২২-১১-২০২২ ১৭:৪৪

নিজস্ব প্রতিবেদক: বৈশাখী টেলিভিশনের বগুড়া সংবাদদাতা কমলেশ মোহন্ত সানুর স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২২শে নভেম্বর) দুপুর ১২টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত শোকসভায় তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। সেইসঙ্গে প্রয়াত এই সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন সানুর সহকর্মীরা। 

বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় প্রয়াতের স্ত্রী-পুত্র ছাড়াও বগুড়ায় কর্মরত জাতীয় এবং স্থানীয় দৈনিক ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ নেয়। 

এতে বক্তব্য প্রদান করেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর ও রেজাউল হাসান রানু, সাবেক সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে এম রউফ, সিনিয়র সাংবাদিক সমুদ্র হক, মুরশিদ আলম, আব্দুর রহিম বগরা প্রমুখ। 

গত ১১ই নভেম্বর শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন কমলেশ মোহন্ত সানু। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৭ই নভেম্বর সকালে তিনি মারা যান। 

তিনি বৈশাখী টেলিভিশনের বগুড়া সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি বগুড়া প্রেসক্লাবের নির্বাচিত কোষাধ্যক্ষ ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। 

MBK/sharif