ফারদিন হত্যা মামলায় তার বান্ধবী গ্রেফতার

প্রকাশিত: ১০-১১-২০২২ ১১:১৩

আপডেট: ১০-১১-২০২২ ১৫:৫৭

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ (২৪) হত্যাকাণ্ডের ঘটনায় করা হত্যা মামলায় তার বান্ধবী বুশরাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে তাকে গ্রেফতার করা হয় বলে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান। গ্রেফতার বুশরাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

ফারদিন নুর পরশের (২৪) মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করেন তার বাবা। বৃহস্পতিবার (১০ই নভেম্বের) সকালে ফারদিনের বাবা বাদী হয়ে রামপুরা থানায় এই মামলা দায়ের করেন তিনি। এতে বুশরা নামে তার এক বান্ধবীসহ অজ্ঞাতদের বিরুদ্ধে আসামি করে রামপুরা থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, নিখোঁজের তিনদিন পর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর কটন মিলের পেছন থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ফারদিন নূর পরশ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি এলাকার কাজী নুর উদ্দিনের ছেলে। তবে তারা বর্তমানে রাজধানীর ডেমরার কোনাপাড়া শান্তিবাগ এলাকায় বাস করতেন।

Mustafiz/sharif