পূজার ছুটিতে বেড়াতে গিয়ে দুর্ঘটনা, শিশুর মৃত্যু

প্রকাশিত: ০৫-১০-২০২২ ০১:৫০

আপডেট: ০৫-১০-২০২২ ০১:৫০

বগুড়া সংবাদদাতা: বগুড়ায় পূজার ছুটিতে মা-বাবার সাথে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। দুর্ঘটনায় তার বাবা-মাও গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (চৌঠা অক্টোবর) সন্ধ্যা পৌঁনে ৭টার দিকে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার বাজারদিঘী এলাকায় বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগ (৮) নওগাঁর মান্দা উপজেলার একরামুল হকের ছেলে। 

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় একরামুল হক তার স্ত্রী ও সন্তান সোহাগকে নিয়ে পূজার ছুটিতে বেড়ানো শেষে মোটরসাইকেলযোগে নওগাঁ যাচ্ছিলেন। পথে দুপচাঁচিয়া উপজেলার বাজারদিঘী এলাকায় একরামুল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় সড়কে দাঁড়িয়ে থাকা রড বোঝাই একটি ট্রাক্টরের পেছনে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানকার চিকিৎসকেরা তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে রাত ৯টার দিকে সোহাগ মারা যায়।

বগুড়া সদর থানার ছিলিমপুর ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শিশুটির বাবা-মা গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন। তার পরিবারকে সংবাদ পাঠানো হয়েছে। তারা এলে আইনী প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

 

AR/habib