‘আন্দোলনের নামে নৈরাজ্য করলে সমুচিত জবাব’

প্রকাশিত: ৩০-০৯-২০২২ ১৯:৫১

আপডেট: ৩০-০৯-২০২২ ১৯:৫১

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগকে যারা দুর্বল মনে করছে তারা ভুল করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা। বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য করলে তাদের সমুচিত জবাব দেয়া হবে বলেও জানান তারা। রাজধানী ও বাইরের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে এসব কথা বলেন আওয়ামী লীগ নেতারা।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চট্রগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম হলে হরিজন সম্প্রদায়ের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরণ করেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ। উৎসবের সময় সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকার কথা বলেন তিনি।

এসময় হাছান মাহমুদ বলেন, আন্দোলনের নামে বিএনপি দেশে অশান্তি সৃষ্টি করলে ছাড় দেয়া হবে না।

এদিকে, টাঙ্গাইলে শহীদ স্মৃতি পৌর উদ্যানে শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অংশ নিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক বলেন, বিএনপিকে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে দেয় হবে না।

অন্যদিকে,  রাজধানীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলা একাডেমি মিলনায়তনে শুক্রবার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আলোচনা সভায় যোগ দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, পিতার মতোই জীবনভর শত কষ্ট সয়ে মানুষের কল্যাণে কাজ করে চলেছেন শেখ হাসিনা। বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, দলটির নেতারা যতোই হুমকি ধামকি দিক না কেনো সফল হবে না।

 

MRP/sat