সন্তান শেহজাদকে নিয়ে যা বললেন বুবলী

প্রকাশিত: ৩০-০৯-২০২২ ১৪:৫৭

আপডেট: ৩০-০৯-২০২২ ১৪:৫৭

বিনোদন ডেস্ক: বেবি বাম্পের ছবি প্রকাশের পর আলোচনায় ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। সবাই কৌতূহলী ছিলেন কবে মা হলেন বুবলী, কে সেই সন্তানের বাবা? সব কৌতূহল ছাপিয়ে এবার প্রকাশ্যে এলো বুবলীর সন্তান শেহজাদ খান বীর। সন্তানের বাবা ঢালিউড কিং শাকিব খান। সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমে শাকিব ও বুবলীর সন্তানের ছবি ছড়িয়ে পড়েছে।

আজ শুক্রবার (৩০শে সেপ্টেম্বর) দুপুর ১২টায় নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্ট দেন বুবলী। সেখানে তিনি লিখেছেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

বুবলীর ফেসবুক স্ট্যাটাসের পর শাকিব খানও নিজের ভেরিফাইড ফেসবুকে সন্তানের বিষয়টি স্বীকার করে নিয়েছেন। তিনিও লিখেছেন, আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

গত মঙ্গলবার (২৭শে সেপ্টেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেন নায়িকা বুবলী। ক্যাপশনে লেখেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’ তার এমন ক্যাপশনের পর নানা রকম গুঞ্জন ছড়িয়ে পড়ে। ওইদনি রাত ৮টায় বুবলী বলেন, ‘আমি আরও কিছুদিন সময় চাই। এসব নিয়ে কথা বলতে আমার আরও প্রস্তুতি দরকার। তবে এটুকু বলবো আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে।’

AR/sharif