নাটোরে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশিত: ১২-০৯-২০২২ ২০:১৮

আপডেট: ১২-০৯-২০২২ ২০:১৮

নাটোর সংবাদদাতা: নাটোরে একটি হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত। পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ডও দেয়া হয়েছে। নিহতের নাম সোহাগ। আজ সোমবার (১২ই সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জেলা দায়রা জজ মোঃ শরীফ উদ্দিন আসামী জসিম উদ্দিনের উপস্থিতিতে এই রায় প্রদান করেন। 

আদালত ও মামলার এজাহারে জানা যায়, সোহাগ ঢাকার একটি বাইন্ডিং এর প্রতিষ্ঠানে কাজ করতো। নাটোরে বাড়িতে যাওয়ার পর ২০১৮ সালের ৩১শে আগস্ট বিকালে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ওইদিন সন্ধ্যায় তার রক্তাক্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। 

খবর পেয়ে সোহাগের মা ও পরিবারের সদস্যরা গিয়ে মরদেহ শনাক্ত করে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরের দিন পহেলা সেপ্টেম্বর সোহাগের বাবা বাদী হয়ে নাটোর সদর থানায় একটি হত্যা মামলা করেন। তদন্ত শেষে জসিম উদ্দিন নামে একজনকে আসামী করে ৩০শে সেপ্টেম্বর আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। 

মামলার দীর্ঘ শুনানি শেষে আদালত আজ দুপুরে রায় প্রদান করেন। নিহত সোহাগ সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের চৌরি গ্রামের সিরাজ মিয়ার ছেলে ও দন্ডপ্রাপ্ত জসিম একই এলাকার বকুল মিয়ার ছেলে। 

 

lamia/shimul