পটিয়ার স্বর্ণ ব্যবসায়ীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি

প্রকাশিত: ১২-০৯-২০২২ ১১:২৮

আপডেট: ১২-০৯-২০২২ ১১:২৮

চট্টগ্রাম প্রতিবেদক: চট্টগ্রামের পটিয়ায় খুন হওয়া স্বর্ণ ব্যবসায়ী বিমান ধরের হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন স্বজনেরা। রোববার (১১ই সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী নিহতের পরিবারের সদস্যদের শান্তনা জানাতে গেলে, তারা এই দাবি জানান। এসময় শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা জানান হুইপ। আশ্বাস দেন, দ্রুতই আসামিদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার। 

চট্টগ্রামের পটিয়া উপজেলায় গত ৬ই সেপ্টেম্বর রাতে দোকান বন্ধ করে ফেরার পথে বাড়ির কাছেই জঙ্গলখাইন ইউনিয়নের নির্জন এলাকায় দুর্বৃত্তদের হাতে নৃশংসভাবে খুন হন স্বর্ণ ব্যবসায়ী বিমান ধর। তিনি চট্টগ্রাম নগরীর বাকলিয়ার কেবি আমান আলী সড়কের রাহাত্তারপুল নিউ সৌদিয়া গোল্ড ফ্যাশনের স্বত্বাধিকারী। এ ঘটনায় হত্যাকাণ্ডের পরের দিন পটিয়া থানায় বিমান ধরের ভাই রিমান ধর বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। যার তদন্ত চলছে। 

রোববার বিকেলে বিমান ধরের গ্রামের বাড়ি পটিয়া উপজেলার গৈড়লা এলাকায় নিহতের পরিবারের সদস্যদের সাথে দেখা করেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সান্তনা দিয়ে তিনি বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। দ্রুত হত্যাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

এসময় বিমান ধরের খুনিদের দ্রুত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবি জানান তার মেয়ে ও স্বজনেরা। 

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান জানিয়েছেন, খুনিদের ধরতে অভিযান চলছে। দ্রুতই গ্রেফতার করা সম্ভব হবে।

 

FR/sanchita