পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন, সম্পাদক নাফিজা

প্রকাশিত: ০২-০৯-২০২২ ২০:৪০

আপডেট: ০২-০৯-২০২২ ২০:৪০

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) সভাপতি নির্বচিত হয়েছেন দৈনিক বাংলার বিশেষ প্রতিনিধি হারুন আল রশীদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের বিশেষ প্রতিনিধি নাফিজা দৌলা।

এছাড়া সহ-সভাপতি হয়েছেন, সমকালের বিশেষ প্রতিনিধি মসিউর রহমান খান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজের কাজী সাজিদুল হক। অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন জাগো নিউজের সিরাজুজ্জামান হেলাল। দপ্তর সম্পাদক হয়েছেন বণিক বার্তার জেসমিন মলি।

কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন সারাবাংলার আজমল হক হেলাল, বাংলা ট্রিবিউনের এমরান হোসাইন শেখ, ইত্তেফাকের সামসুদ্দিন আহমেদ, নিউজ এজেন্সি ইউএনবি’র মুহম্মদ সাইফুল্লাহ ও আলোকিত বাংলাদেশের মিজান রহমান।

এর আগে শুক্রবার সকাল ৯টায় বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে দুপুর ১২টায় জাতীয় সংসদের এলডি হলে শুরু হয় ভোটগ্রহণ। চলে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন সভাপতি পদে হারুন আল রশীদ ও নিখিল ভদ্র, সাধারণ সম্পাদক পদে কাজী সোহাগ ও নাফিজা দৌলা, সহ-সভাপতি মসিউর রহমান খান, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কিরন ও কাজী সাজিদুল হক, অর্থ সম্পাদক জি. এম শাহনেওয়াজ ও সিরাজুজ্জামান হেলালা, দপ্তর সম্পাদক জেসমিন মলি ও শাহাজাহান মোল্লা, কার্যনির্বাহী সদস্য পদে আজমল হক হেলাল, এমরান হোসাইন শেখ, মিজানুর রহমান (মিজান রহমান), মনিরুল ইসলাম, মো. সাজ্জাদ হোসেন, সামসুদ্দিন আহমেদ, শরীফ থিয়াম, শরীফুল ইসলাম খান, মুহাম্মদ সাইফুল্লাহ।

 

MNU/sat