কুয়াকাটার খাবার হোটেল মালিকদের ধর্মঘট প্রত্যাহার

প্রকাশিত: ১৭-০৮-২০২২ ২০:৫২

আপডেট: ১৭-০৮-২০২২ ২০:৫২

পটুয়াখালী সংবাদদাতা: পটুয়াখালীর কুয়াকাটার বিভিন্ন খাবার হোটেল মালিকদের ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। বুধবার (১৭ই আগস্ট) বিকেল ৪ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসকের সাথে আলোচনা করে হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতি অনির্দিষ্টকালের জন্য ডাকা এ ধর্মঘট প্রত্যাহার করার ঘোষণা দেন। ফলে স্বস্তি ফিরে এসেছে কুয়াকাটায় আগত পর্যটকদের মাঝে।

কুয়াকাটা খাবার হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক কলিম মাহমুদ জানান, জেলা প্রশাসক, নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার ক্ষেত্রে কিছুটা শিথিল করার আশ্বাস দিয়েছেন।আলোচনা সভায় ব্যবসায়ীরা প্রতিশ্রুতি দেন এখন থেকে তারা পর্যটকদের ভালো মানের খাবার পরিবেশন করার পাশাপাশি দাম যৌক্তিক রাখবেন। এ ছাড়া হোটেলের পরিবেশ এবং রান্না করার পরিবেশও তারা উন্নত করবেন। 

আলোচনায় পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হুমায়ূন কবির, কুয়াকাটা হোটেল রেস্টুরেন্টে মালিক সমিতি সভাপতি সেলিম মুন্সি, সাধারণ সম্পাদক কলিম মাহমুদসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হয়রানির অভিযোগ করে বুধবার (১৭ই আগস্ট) সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু করে কুয়াকাটা হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতি। 

 

lamia/shimul