পদ্মাসেতু পার হয়ে প্রথম টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৪-০৭-২০২২ ১২:১৩

আপডেট: ০৪-০৭-২০২২ ২০:১৩

নিজস্ব প্রতিবেদক: পদ্মা সেতু হয়ে সড়কপথে পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার (৪ঠা জুলাই) সকালে গণভবন থেকে রওনা দেন প্রধানমন্ত্রী। টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটিই তার প্রথম সফর। সঙ্গে আছেন তার ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল সহ পরিবারের সদস্যরা। 

সড়ক পথে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার সাধারণ মানুষ পদ্মা সেতুর এ্যাপ্রোচ সড়ক এবং এক্সপ্রেসওয়ের দুইপাশ জুড়ে দাঁড়িয়ে ছিলেন। স্লোগানে মুখর করে তুলেন মহাসড়ক। এদিকে, মহাসড়কজুড়ে ব্যাপক নিরাপত্তাও রয়েছে। 

এর আগে সকাল ৮টা ৪৮ মিনিটে মাওয়া টোল প্লাজায় পদ্মা সেতুর টোল দিয়ে সেতুতে ওঠেন। ব্রিজের মাঝামাঝি গিয়ে সন্তানদের নিয়ে কিছু সময় পার করেন শেখ হাসিনা। সোয়া ৯টার দিকে তিনি জাজিরা প্রান্তে যান এবং সেখানে ফলকের সামনে কিছু সময় দাঁড়ান। এরপর বিশ্রাম নেন জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ এ। উদ্বোধনের পর পদ্মা সেতু দিয়ে টুঙ্গিপাড়ায় এটিই প্রধানমন্ত্রীর ব্যক্তিগত প্রথম সফর।

MHS/ramen