পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে বিএনপি জড়িত- তথ্যমন্ত্রী

প্রকাশিত: ২৬-০৬-২০২২ ২১:১২

আপডেট: ২৬-০৬-২০২২ ২১:১২

নিজস্ব প্রতিবেদক: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পদ্মা সেতুর উদ্বোধনে বিশ্বব্যাংক, আমেরিকা, ভারত, পাকিস্তানসহ সবাই অভিনন্দন জানালেও বিএনপি অভিনন্দন জানাতে পারেনি। অভিনন্দন না জানিয়ে তারা প্রমাণ করেছে পদ্মা সেতু নিয়ে যারা ষড়যন্ত্র করেছিল, তাদের সাথে বিএনপি জড়িত ছিল। আজ রোববার (২৬শে জুন) দুপুরে সচিবালয়ে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নেতাদের সাথে বৈঠকে তিনি একথা বলেন। 

মন্ত্রী বলেন, যারা পদ্মা সেতুতে অর্থায়ন বন্ধ করেছিল, তারাও আজ উচ্ছ্বসিত যে বাংলাদেশ নিজের টাকায় পদ্মা সেতু করেছে। অভিনন্দন না জানিয়ে বিএনপি প্রমাণ করেছে পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে তারা জড়িত ছিলেন। 

পদ্মা সেতুর উদ্বোধনের অনুভূতির কথা ব্যক্ত করতে গিয়ে ড. হাছান মাহমুদ বলেন, 'একেবারে আমার ছোট বেলায় ঈদের চাঁদ উঠলে যেমন আনন্দ লাগতো, আজ আমার অনুভূতি ঠিক সেই রকম। কিছুটা তার চেয়েও বেশি, কারণ সমস্ত ষড়যন্ত্র ছিন্ন করে, নিজের টাকায় পদ্মা সেতু হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে'।  

তথ্যমন্ত্রী আরও বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র অভিনন্দন জানিয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রীও অভিনন্দন জানিয়েছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য বিএনপি অভিনন্দন জানাতে পারেনি। এর মাধ্যমে তারা স্বীকার করে নিয়েছে, তারা পদ্মা সেতুর বিরোধিতা করেছিল। এই সেতু হওয়াতে সমগ্র বাংলাদেশের মানুষ খুশি হলেও বিএনপি খুশি হতে পারেনি।

Nijhum/sharif