সামিহা রুদবা চৌধুরীর দাফন সম্পন্ন

প্রকাশিত: ২১-০৬-২০২২ ১৮:৫৫

আপডেট: ২১-০৬-২০২২ ২২:২৯

নিজস্ব সংবাদদাতা : বৈশাখী টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরীর বড় মেয়ে সামিহা রুদবা চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। বিকেলে চট্টগ্রামের পটিয়ার এয়াকুবদন্ডীতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। জানাজায় সর্বস্তরের মানুষ আংশগ্রহণ করে।

এর আগে বাদ যোহর চট্টগ্রাম নগরীর খলিফাপট্টি বায়তুন নুর জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়। চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মিজানুর রহমান, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস , সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ সমাজের সর্বস্তরের মানুষ জানাজায় অংশ নেয়।

সাংবাদিক মহসীন চৌধুরীর মেয়ে রুদবা সম্প্রতি জ্বরে আক্রান্ত হন। সোমবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে নেয়া হয় লাইফ সাপোর্টে। মঙ্গলবার ভোর পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান এইচএসসি পরীক্ষার্থী সামিহা রুদবা চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৮ বছর।

মেধাবী এই শিক্ষার্থীর মৃত্যুতে গভীর শোকাহত বৈশাখী পরিবার। মরহুমার আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, বৈশাখী পরিবারের সদস্যরা।

/joy