বাংলাবাজার ঘাটে ৬ দিনের সাংস্কৃতিক আয়োজন

প্রকাশিত: ১৭-০৬-২০২২ ২১:২৮

আপডেট: ১৭-০৬-২০২২ ২১:২৮

মাদারীপুর সংবাদদাতা: পদ্মা সেতুর উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে আগামী ২২শে জুন থেকে মাদারীপুরের শিবচর বাংলাবাজার ঘাটে জনসভাস্থলে ছয় দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ (শুক্রবার) সকালে মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলা প্রশাসক রহিমা খাতুন।

এসময় তিনি জানান, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে থাকবে সংগীত পরিবেশন, আতশবাজি, সমবেত নৃত্য। এছাড়া থাকবে ব্যান্ডদল স্পন্দন ও জলের গান। আরো থাকবে যাত্রা, নাটক, বাউল দলের পরিবেশনা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের পরিবেশনা।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন বিশিষ্ট কন্ঠশিল্পী মমতাজ বেগম, খুরশীদ আলম, প্রতীক হাসান, খাইরুল আনাম শাকিল, প্রিয়াংকা গোপ, কণা, ইমরান, শফি মন্ডল, রাজিব, ঐশী, মেহেরীন, সজীবসহ অনেকে। সমবেত নৃত্য পরিচালনা করবেন শামীম আরা নিপা ও শিবলী মুহাম্মদ।

জেলা প্রশাসক জানান, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে বুধবার (২২শে জুন) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য আনন্দ মিছিল বের করা হবে। প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে বলেও জানান তিনি। 

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শিমুল কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ঝোটন চন্দসহ মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মাওলা আকন্দ, মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. আর. মুর্তজা, সিনিয়র সাংবাদিক মাহবুবর রহমান বাদল, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবিরসহ আরো অনেকে।

kanij/sharif