সাংবাদিকের উপর হামলা; আসামিদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ

প্রকাশিত: ০১-০৬-২০২২ ১৬:১৯

আপডেট: ০১-০৬-২০২২ ১৬:১৯

বরিশাল সংবাদদাতা: সময় টিভির বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুর ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে অপহরণের চেষ্টার প্রতিবাদ ও আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল প্রেসক্লাব।  

আজ (বুধবার) দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে সদর রোডে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে একাত্মতা প্রকাশ করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এসময় দোষীদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতারের দাবি জানান তিনি। 

মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, বীরমুক্তিযোদ্ধা প্রদীপ কুমার দাস পুতুল, বরিশাল রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনের নেতাকর্মীরা একাত্মতা জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অংশ নেয়। 

মানবমন্ধনে একাত্মতা প্রকাশ করে প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দীন বাবুলের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ  সমাবেশে বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক্স মিডিয়া, প্রিন্ট ও অনলাইন পত্রিকার কর্মরত সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন। 

গত রোববার বিকেলে সময় টিভির বরিশাল  অফিসে যাওয়ার পথে অপূর্ব অপু'র ওপর  নগরীর পূর্ব বগুড়া রোডস্থ শীতলাখোলা এলাকার মুমীতু কমিউনিটি সেন্টারের সামনে হামলা চালিয়ে অপহরণের চেষ্টা করে দুর্বৃত্তরা। তাদের হাত থেকে ছিটকে দৌড়ে নিজেকে রক্ষা করেন অপু। সিসি ফুটেজ দেখে জড়িতদের শনাক্ত করা গেলেও মামলা হওয়ার গত চার দিনেও কোন আসামিকে গ্রেফতার করতে পারেননি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। 

FR/sharif