মুগদায় ময়লার গাড়ির ধাক্কায় নারীর মুত্যু

প্রকাশিত: ০১-০৬-২০২২ ১৩:১৪

আপডেট: ০১-০৬-২০২২ ১৩:১৪

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার টিটিপাড়া মোড় এলাকায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নাজমা বেগম (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩১শে মে) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই মারা যান তিনি। 

আজ বুধবার (পহেলা জুন) নিহতের ছোট ভাই দ্বীন ইসলাম লিটন জানান, 'দুই মেয়ের মা নাজমা। থাকতেন গ্রামের বাড়িতে। তিন দিন আগে স্বামীর সঙ্গে মনোমালিন্যের কারণে ঢাকায় আসেন। মঙ্গলবার রাতে তার বড় মেয়ের মাধ্যমে এসব জানতে পারি। সেই সঙ্গে জানতে পারি তিনি টিটিপাড়ায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরশনের ময়লার গাড়ির ধাক্কায় মারা গেছেন'।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, মঙ্গলবার রাতে টিটিপাড়া মোড়ে ওই নারী রাস্তা পার হচ্ছিলেন। এসময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) একটি ময়লার গাড়ি তাকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই  চালকসহ গাড়িটি জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

MHS/sharif