রাজবাড়ী সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৭

প্রকাশিত: ০১-০৬-২০২২ ১০:৩৫

আপডেট: ০১-০৬-২০২২ ১৫:৫৬

রাজবাড়ী সংবাদদাতা: রাজবাড়ীতে সড়কে ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। আজ বুধবার (পহেলা জুন) সকালে রাজবাড়ীর কালুখালীতে ট্রাক, প্রাইভেটকার ও মাহেন্দ্রোর এই ত্রিমূখী সংঘর্ষের ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন কালুখালী ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুর রহমান। বুধবার (পহেলা জুন) সকাল পৌনে ৯টার দিকে মহাসড়কের কালুখালী চাঁদপুর ফায়ার স্টেশনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুর রহমান জানান, সকাল ৯টার দিকে কালুখালী ফায়ার সার্ভিসের সামনে ত্রিমুখী সংঘর্ষ হয়। খবর পেয়ে আমরা উদ্ধার অভিযানে অংশ নিই। আমরা ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করি। আহত অবস্থায় চারজনকে হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহতের মধ্যে ছয়জন একই পরিবারের সদস্য এবং একজন থ্রি হুইলারের চালক রয়েছেন। নিহতরা হলেন- পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মশিরন বিবি (৬০), মরিয়ম (৪০), ইউসুফ (৬), নয়ন (৯), শিলা (২০), মর্জিনা (৪০) এবং অটোরিকশার চালক মো. নাসির (৩৫)।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, এ ঘটনায় একই পরিবারের ৬জনসহ সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজনের মরদেহ পাংশা হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় ট্রাকচালক ও তার সহযোগী পালিয়ে গেছেন।

MHS/sharif