ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগ হারবে না : কাদের

প্রকাশিত: ২১-০৫-২০২২ ১৯:৪৯

আপডেট: ২১-০৫-২০২২ ২১:০৬

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ নেতারা বলেছেন, নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কোন শক্তিই দলকে হারাতে পারবে না। জনগণ আওয়ামী লীগের সাথেই আছে। কোনো সন্ত্রাসী দলকে মানুষ আর ভোট দেবে না। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন আওয়ামী লীগ নেতারা। তারা বলেন, আগামী নির্বাচনে জনগণের সমর্থন নিয়ে আবারও ক্ষমতায় আসবে আওয়ামী লীগ। 

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে আজ শনিবার (২১শে মে) এই আলোচনা সভার আয়োজন করে ছাত্রলীগ। 

আলোচনা সভায় যোগ দিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা বলেন, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরেছে। স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশ হয়েছে বাংলাদেশ। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপির মতো আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী দলকে জনগণ আর দেশের ক্ষমতায় দেখতে চায় না। দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে তাতে আগামী নির্বাচনেও জনগণ আওয়ামী লীগকে বিজয়ী করবে বলে আশা প্রকাশ করেন ওবায়দুল কাদের। 

 

AR/joy