মরদেহ গাড়িতে ফেলে পালিয়ে গেলেন সহকর্মীরা

প্রকাশিত: ২০-০১-২০২২ ১১:৩০

আপডেট: ২৫-০১-২০২২ ০৯:৫৮

মাদারীপুর সংবাদদাতা: মাদারীপুরের শিবচরে মো. শফিকুল ইসলাম (২৮) নামে ওষুধ কোম্পানির এক বিক্রয় প্রতিনিধির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯শে জানুয়ারি) রাত সাড়ে ১১ টার দিকে শিবচর পৌর সভার শেখ হাসিনা সড়কে একটি পুরাতন থ্রি-হুইলার থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবক বরগুনা জেলার বামনা উপজেলার সোনাখালী গ্রামের নুরুল হকের ছেলে। তিনি কিউ রেক্স কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে শিবচরে কর্মরত ছিলেন।

শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেন বৃহস্পতিবার (২০শে জানুয়ারি) সকাল ৮ টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১০টার দিকে শফিকুল ইসলাম তার দুই সহকর্মীকে নিয়ে মাহেন্দ্রতে করে শিবচরের মাদবরচরের বিভিন্ন বাজারে ওষুধ বিক্রি করতে যান। ফেরার পথে খাড়াকান্দি এলাকায় পৌঁছালে রাস্তার ওপর থাকা ড্রেজারের পাইপে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারায় দ্রুতগতির মাহেন্দ্রটি।

এ সময় গাড়ির নিচে চাপা পড়ে শফিকুল গুরুতর আহত হন। পরে তার সঙ্গে থাকা দুই সহকর্মী স্থানীয়দের সহযোগিতায় ওই মাহেন্দ্র গাড়িতে করেই আহত শফিকুল ইসলামকে শিবচর হাসপাতালের উদ্দেশে রওনা দেন। তবে হাসপাতালে পৌঁছানোর আগেই শিবচর পৌরসভার শেখ হাসিনা সড়কে শফিকুল ইসলাম মারা যান।

পুলিশ ধারণা করছে সহকর্মীরা ভয়ে তার মরদেহ মাহেন্দ্র গাড়িতে ফেলে পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধারের স্থান ও দুর্ঘটনা কবলিত উভয় স্থানই পরিদর্শন করেছে।

শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, ‘এটি দূর্ঘটনাজনিত মৃত্যু বলে আমরা নিশ্চিত হয়েছি। গুরুতর আহত শফিকুলকে কে বা কারা রেখে পালিয়ে গেছে সেটি আমরা নিশ্চিত নই। এ ব্যাপারে তদন্ত চলছে।

/admiin