ছাত্রদল নেতাকে হত্যা, ছাত্রলীগের চারজন গ্রেফতার

প্রকাশিত: ০৮-১২-২০২১ ১৭:১০

আপডেট: ২৫-০১-২০২২ ০৯:৫৮

জয়পুরহাট সংবাদদাতা : জয়পুরহাটের পাঁচবিবিতে ফারুক হোসেন নামে ছাত্রদলের এক নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক। এ ঘটনায় ছাত্রলীগের ৪ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো পাঁচবিবি মহিপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, ছাত্রলীগ কর্মী আনিসুর রহমান ও মুজাহিদুল ইসলাম।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, মঙ্গলবার (৭ই ডিসেম্বর) রাতে উপজেলা বিএনপি কার্যালয়ে যুবলীগের সদস্য আনিছুর রহমান শিপনের সাথে বাকবিতণ্ডার জেরে সেখানে বিএনপি নেতা ডালিমের একটি মোটরসাইকেল পুড়িয়ে দিলে থানায় মামলা করতে যান বিএনপি ও ছাত্রদল নেতারা। এসময় থানার পাশে থাকা ছাত্রলীগ ও যুবলীগের ৮ থেকে ১০ জনের একটি দল বিএনপি ও ছাত্রদল নেতাদের ধাওয়া করে। পাশাপাশি ফারুক হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করে তারা। পরে স্থানীয় মহিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সকালে তিনি মারা যান।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান জানান, ফারুককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে নিহতের মা বিলকিস বেগম ফেলানী বাদী হয়ে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরো ৮/১০জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

/admiin