খালেদা জিয়ার বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে: কাদের

প্রকাশিত: ০৭:৪৩, ২৯ নভেম্বর ২০২১

আপডেট: ০৯:১৮, ২৯ নভেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে বিএনপিকে অপরাজনীতি বন্ধ করার আহবান জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার অসুস্থতার বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে বলেও জানান তিনি। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ইউনিট সম্মেলনে যোগ দিয়ে একথা বলেন ওবায়দুল কাদের। এদিকে, সচিবালয়ে তথ্যমন্ত্রী বলেছেন, চিকিৎসকরা খালেদা জিয়াকে বিদেশ নেয়ার বিষয়ে যে কথা বলছেন, তা বিএনপি নেতাদের শেখানো বুলি।

ঢাকার নবাবগঞ্জ পার্কে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ইউনিট সম্মেলনে যোগ দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তৃণমূলে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করে গড়ে তোলার কথা বলেন তিনি।

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনীতি করছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তাদের নেতিবাচক রাজনীতির কারণেই দলটি পিছিয়ে গেছে।

এদিকে, সচিবালয়ে ক্যাবল অপারেটরদের সাথে বৈঠক করেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। এসময় খালেদা জিয়া প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসকরাও এখন বিএনপির শেখানো বুলি আওড়াচ্ছেন।

এসময় তথ্যমন্ত্রী জানান, ক্যাবল লাইন ডিজিটাল করার অংশ হিসেবে সব গ্রাহক যাতে টেলিভিশনের সেট টপ বক্স সুলভে ও সময়মত পেতে পারে, এবং তা দেশেই তৈরী হয় সে চেষ্টা করা হচ্ছে।

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...