নারায়ণগঞ্জে ছিনতাইয়ের প্রতিবাদে বিক্ষোভ, ভাংচুর

প্রকাশিত: ১২:৫৫, ২৯ নভেম্বর ২০২১

আপডেট: ০১:০১, ২৯ নভেম্বর ২০২১

নারায়গঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ব্যবসায়ীর টাকা ছিনতাইকে কেন্দ্র করে বিক্ষোভ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে রাত ১০টায় এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ওই ব্যবসায়ীর বাড়ির সামনে আসলে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা হামলা চালায়।

এসময় হামলাকারীরা আনোয়ার ও রফিকের ঘরবাড়ি এবং দোকানপাটে হামলা করে ভাংচুর ও লুটপাট চালায়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারসেল ও রাবার বুলেট ছুঁড়লে গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়।

আহতরা হলেন, মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, সরকারী সফর আলী ভূইয়া ডিগ্রী কলেজের ভিপি মোহাম্মদ রাজু, গার্মেন্টস শ্রমিক আব্দুল হাকিম, রাসেল, রায়হান। আহত ৯ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে রোববার বিকেলে স্থানীয় বিএনপি নেতা ও ব্যবসায়ী আনোয়ার হোসেন অনু ও তার ছোট ভাই রফিকুল ইসলাম সোনালী ব্যাংক আড়াইহাজার শাখায় ৭ লাখ টাকা জমা দিতে যান। এ সময় শাওনসহ কয়েকজন সন্ত্রাসী অস্ত্রের মুখে রফিক ও অনুকে আহত করে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়। এ ব্যাপারে আড়াইহাজার থানায় আনোয়ার বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...