ইউনিলিভারের বিজ্ঞাপন বন্ধে অ্যাটকোর উদ্বেগ

প্রকাশিত: ০৬:৪৪, ২৮ নভেম্বর ২০২১

আপডেট: ০৬:৪৫, ২৮ নভেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: টেলিভিশন চ্যানেল এবং মিডিয়ায় ইউনিলিভারের বিজ্ঞাপন বন্ধে উদ্বেগ এবং প্রতিবাদ জানিয়েছে দেশের বেসরকারি টিভি চ্যানেল মালিকদের একমাত্র শীর্ষ সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স (অ্যাটকো)। আজ রোববার (২৮শে নভেম্বর) বিকেলে অ্যাটকোর সভাপতি অঞ্জন চৌধুরী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। 

এতে বলা হয়, 'বাংলাদেশে ইউনিলিভার হঠাৎ করে একতরফাভাবে টিভি চ্যানেলে এবং মিডিয়ায় বিজ্ঞাপন বন্ধ করে দেয়ায় গভীর উদ্বেগ এবং তীব্র প্রতিবাদ জানাচ্ছে। সরকারের বিভিন্ন পদক্ষেপের পরিপ্রেক্ষিতে এবং করোনা সংকট উত্তরণের ফলে যখন দেশে জীবনযাত্রা স্বাভাবিক হয়ে আসছে এবং দেশের অর্থনীতি আবার সক্রিয় হচ্ছে সে সময় করোনা সংকটে ক্ষতিগ্রস্ত টেলিভিশন শিল্পকে সহযোগিতার জন্য অ্যাটকো বিজ্ঞাপন রেট ৩০ % বৃদ্ধির দাবি জানায় কিন্তু তা উপেক্ষা করে ইউনিলিভারের বিজ্ঞাপন বন্ধের সিদ্ধান্ত অপ্রত্যাশিত ও অগ্রহণযোগ্য'। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ইউনিলিভারের এই সিদ্ধান্ত দেশের টিভি চ্যানেলের এবং মিডিয়ার আর্থিক সংকট সৃষ্টি করবে। দেশের টিভি চ্যানেলে এবং মিডিয়ায় বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে ইউনিলিভারের পণ্যের বিপণন ও ব্যবসায়িক প্রসার হচ্ছে বিধায় অ্যাটকো আশা করছে ইউনিলিভার বিজ্ঞাপন বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার করবে। 

টিভি চ্যানেলে বিজ্ঞাপন রেট ৩০ % বৃদ্ধি করে ইলেকট্রনিক মিডিয়ার সাথে ব্যাবসায়িক সম্পর্ক বজায় রাখার জন্য ইউনিলিভারকে অ্যাটকো পুনরায় অনুরোধ জানাচ্ছে।

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...