মাগুরায় গৃহবধূকে পিটিয়ে হত্যা, এক নারী আটক

প্রকাশিত: ১৯-১১-২০২১ ২২:১৩

আপডেট: ২৫-০১-২০২২ ০৯:৫৮

মাগুরা সংবাদদাতা: গরু ঘাস খাওয়ার প্রতিবাদ করায় মাগুরা সদরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা। পৌর এলাকার পারনান্দুয়ালী পূর্ব মুন্সীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ এক নারীকে আটক করেছে।

নিহত জোসনা বেগমের বড় ছেলে রুবেল শেখ জানান, বাড়ির অদুরে নিজেদের একটি জমিতে তারা নেপিয়ার ঘাসের চাষ করেছেন। গতকাল বৃহস্পতিবার ওই ঘাসের ক্ষেতে প্রতিবেশী জিহাদ হোসেনর গরু ঢুকে পড়ে। জোসনা বেগম বিষয়টি জিহাদকে জানালে তাদের বাদানুবাদ হয়।

এ ঘটনার পর জোসনা বেগম ও রুবেল স্থানীয় কুমার নদী থেকে গোসল করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে জিহাদ হোসেন ও তার পরিবারের লোকজন পূর্ব পরিকল্পিতভাবে জোসনা বেগম ও রুবেলের উপর হামলা চালায়। এসময় তাদের পিটিয়ে আহত করলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করেন।

জোসনা বেগমের অবস্থার অবনতি হলে পরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় হয়। সেখানে অবস্থার আরো অবনতি হলে বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা নেওয়ার পথে দৌলতদিয়া ফেরিঘাটে পৌঁছালে এ্যাম্বুলেন্সে মারা যায় জোসনা বেগম। আহত রুবেল বর্তমানে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মাগুরা সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) মঞ্জুরুল আমল বলেন, পুলিশ জিহাদের স্ত্রী জহুরা বেগমকে আটক করেছে। জিহাদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


/admiin