বিমানের ফ্লাইটে বিলম্ব, যাত্রীদের ক্ষোভ

প্রকাশিত: ০৯:২৮, ১২ নভেম্বর ২০২১

আপডেট: ০৯:২৮, ১২ নভেম্বর ২০২১

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ বিমানের নির্ধারিত কয়েকটি ফ্লাইট আকস্মিক স্থগিত করায় তীব্র অসন্তোষ দেখা দিয়েছে যাত্রীদের মধ্যে। শুক্রবারের (১২ই নভেম্বর) ৪টি ফ্লাইটের সিডিউল হঠাৎ পরিবর্তন করায় বিপাকে পড়েন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসা মধ্যপ্রাচ্যগামী যাত্রীরা। এর মধ্যে জেদ্দা, কাতার, দুবাই ও আবুধাবীর ফ্লাইট পিছিয়েছে দুই দিন পর্যন্ত। এ ঘটনায় ক্ষুব্ধ যাত্রীরা বিমানবন্দরের অভ্যন্তরে বিক্ষোভ করেন। 

কুমিল্লার ফয়সাল নির্ধারিত সময়েই ঢাকায় এসেছেন কাতার যাবার জন্য। কিন্তু শুক্রবার বিমানবন্দরে এসে তিনি জানতে পারেন, তার বিমানের ফ্লাইট আকাশে উড়বে না এদিন। পরে জানতে পারেন, সেই ফ্লাইট কাতারের উদ্দেশ্যে রওনা হবে আরও দুইদিন পর।

ফয়সালের মতো এমন তিক্ত অভিজ্ঞতা বহু যাত্রীর। যারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছেন হযরত শাহজালাল বিমানবন্দরে। কিন্তু যাত্রা শুরুর আগে তাদের পড়তে হচ্ছে বিড়ম্বনায়। 

জেদ্দা, কাতার, দুবাই ও আবুধাবীর উদ্দেশে শুক্রবার সন্ধ্যায় বিমানের যে ফ্লাইটগুলো ছেড়ে যাওয়ার কথা, তা যায়নি। কিন্তু হঠাৎ সিডিউল পরিবর্তন করায় বিপাকে পড়তে হচ্ছে প্রবাসীদের। ক্ষুব্ধ যাত্রীরা জানান, কর্তৃপক্ষ কোন সদুত্তর দিচ্ছে না। 

শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ যাত্রীদের হোটেলে নিয়ে যায়। তবে আকস্মিক এই সিডিউল পরিবর্তনের বিষয়ে বাংলাদেশ বিমানের কেউ কথা বলতে রাজী হননি। 

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...