সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের প্রতিরোধের আহবান 

প্রকাশিত: ১২:২৪, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ১২:২৪, ১৪ অক্টোবর ২০২১

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কুমিল্লার ঘটনায় যারাই জড়িত থাকুক না কেন, তাদেরকে আইনের আওতায় আনা হবে। কেউ ছাড় পাবে না। কুমিল্লার ঘটনাটি সাম্প্রদায়িক অপশক্তির কাজ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যারা হিন্দুদের মন্দিরে হামলা চালায়, তারা দলীয় পরিচয়ের হলেও ছাড় দেওয়া হবে না। 

বুধবার (১৩ই অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর কেআইবি প্রাঙ্গণে শারদীয় দুর্গাপূজার মহা অষ্টমী'র শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে এদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি যারা নষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য নজির স্থাপন করেছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘সারাদেশে এক উৎসব মুখর পরিবেশে সার্বজনীন দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। প্রায় ৩০ থেকে ৩৫ হাজার পূজামণ্ডপে উৎসব পালিত হচ্ছে, তাই একটি কুচক্রী মহলের গাত্রদাহ হচ্ছে।’

ওবায়দুল কাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন, কোন দুর্বৃত্ত যাতে মন্দিরে বিশৃঙ্খলা সৃষ্টি বা হামলা করতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে।
 

MHR/SAT

এই বিভাগের আরো খবর

অপপ্রচারই বিএনপির শেষ আশ্রয়স্থল- কাদের

নিজস্ব প্রতিবেদক: যে কোন ইস্যুকে...

বিস্তারিত
সরকারের পদত্যাগ এখন জনগণের দাবি- ফখরুল

নিজস্ব প্রতিবেদক: সরকারের পদত্যাগ...

বিস্তারিত
বিএনপি আবারো এক-এগারোর স্বপ্ন দেখছে- কাদের

নিজস্ব প্রতিবেদক: বিএনপি আরো একটি...

বিস্তারিত
বিএনপিকে চালাচ্ছে অদৃশ্য শক্তি- কাদের

নিজস্ব প্রতিবেদক: অগণতান্ত্রিক...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *