টাঙ্গাইলে ম্যাজিস্ট্রেটের উপর হামলার ঘটনায় মামলা

প্রকাশিত: ০৩:৪৫, ১৩ অক্টোবর ২০২১

আপডেট: ০৩:৪৫, ১৩ অক্টোবর ২০২১

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল রনী’র উপর হামলার ঘটনায় ভূমি অফিসের পেশকার মোমিনুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে উপজেলা বাস-মিনিবাস কোচ শ্রমিক সমিতির সাংগঠনিক সম্পাদক পাপ্পু খানের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫/২০ জনের নামে ভূঞাপুর থানায় মামলা করেন।

মামলায় সরকারি কাজে বাধা ও হামলায় আহত করার কথা উল্লেখ করা হয়। এদিকে মঙ্গলবার বিকাল থেকেই ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনাকে কেন্দ্র করে থমথমে অবস্থা বিরাজ করেছে। মামলা দায়েরের পর পরিবহন শ্রমিকদের মাঝে গ্রেফতার-আতঙ্ক বিরাজ করছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল ওহাব জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় পরিবহন শ্রমিকদের হামলার নির্বাহী ম্যাজিস্ট্রেট বাদী হয়ে একজনের নাম উল্লে­খ করে অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনের নামে মামলা করেছেন। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

উল্লে­খ্য, মঙ্গলবার দুপুরে ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় যত্রতত্র গাড়ি পার্কিং, সড়কে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল রনী। এসময় যত্রতত্র গাড়ি পার্কিংয়ের দায়ে সড়ক পরিবহন আইনে দুই পরিবহন শ্রমিককে ৫ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।

এতেই উত্তেজিত হয়ে ওঠেন সেখানে উপস্থিত পরিবহন শ্রমিকরা। পরে ওই শ্রমিকদের ছাড়িয়ে নিতে হামলা চালানো হয় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল রনীর ওপর। এসময় শ্রমিকদের হামলায় তার নাক ফেটে রক্ত বের হতে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়।

AR/MSI

এই বিভাগের আরো খবর

আবরার হত্যা মামলার রায় কাল 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল...

বিস্তারিত
মহেশখালীতে ১০টি অস্ত্রসহ গ্রেফতার ৩

কক্সবাজার সংবাদদাত: কক্সবাজারের...

বিস্তারিত
চট্টগ্রামে ৪ কেজি স্বর্ণসহ এক যাত্রী আটক

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *