মহিবুল্লাহ হত্যা; দুই আসামি পুলিশের জিজ্ঞাসাবাদে

প্রকাশিত: ০১:০৩, ০৩ অক্টোবর ২০২১

আপডেট: ০১:২২, ০৩ অক্টোবর ২০২১

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজরের উখিয়ায় রাহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ঘটনায় আটক দুই রোহিঙ্গাাকে তিনদিনের পুলিশি জিজ্ঞাাসাবাদে পাঠিয়েছেন আদালত। আজ রোববার (০৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় শুনানি শেষে এই আদেশ দেন জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্নাহ ফারাহ। 

কোর্ট পরিদর্শক চন্দন কুমার চক্রবর্তী জানান, আটক রোহিঙ্গা মোহাম্মদ সেলিম ওরফে লম্বা সেলিম ও শওকত উল্লাহকে শনিবার সন্ধ্যায় পুলিশে সোপর্দ করলে পুলিশ তাদের ৭ দিনের জিজ্ঞাসাবাদের আবেদন করেন। 

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে আটক করা হয়েছে। চারজনের মধ্যে আর্মড পুলিশ ব্যাটালিয়ন 'এপিবিএন' সদস্যরা শুক্রবার দুপুরে মোহাম্মদ সেলিম প্রকাশ লম্বা সেলিম ও শুক্রবার দিবাগত মধ্যরাতে রোহিঙ্গা জিয়াউর রহমান ও আব্দুস সালামকে রোহিঙ্গা ক্যাম্প থেকে আটক করা হয়। অপরদিকে, শনিবার বিকেলে রোহিঙ্গা শওকত উল্লাহকে আটক করে উখিয়া থানা পুলিশ।  

বুধবার রাত সাড়ে ৮টার দিকে অজ্ঞাত বন্দুকধারীরা মুহিবুল্লাহর নিজ অফিসে ৫ রাউন্ড গুলি করে। এসময় ৩ রাউন্ড গুলি তার বুকে লাগে। এতে ঘটনাস্থলে পড়ে যায় সে। খবর পেয়ে এপিবিএন সদস্যরা তাকে উদ্ধার করে ‘এমএসএফ’ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ACS/MSI

এই বিভাগের আরো খবর

মহেশখালীতে ১০টি অস্ত্রসহ গ্রেফতার ৩

কক্সবাজার সংবাদদাত: কক্সবাজারের...

বিস্তারিত
চট্টগ্রামে ৪ কেজি স্বর্ণসহ এক যাত্রী আটক

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *