ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে অপুর জানাজা

প্রকাশিত: ১০:২২, ২৮ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১০:২২, ২৮ সেপ্টেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী মাসুদ আল মাহাদী অপুর মৃত্যু রহস্য এখনো উদঘাটন হয়নি। চিকিৎসক জানিয়েছে মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মৃত্যুর কারণ জানতে অপেক্ষা করতে হবে ময়নাতদন্তের প্রতিবেদন আসা পর্যন্ত। দুপুরে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে জানাজা শেষে অপুর মরদেহ দাফনের জন্য ঝালকাঠিতে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

গতকাল (২৭শে সেপ্টেম্বর) রাজধানীর চানখারপুলের একটি ভবন থেকে অপুর মরদেহ উদ্ধার করে চকবাজার থানা পুলিশ। অপুর রুমমেটরা প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে দাবি করলেও পরবর্তীতে মরদেহের অবস্থান ও দরজা খোলার একটি ভিডিও জনসম্মুখে আসার পর ঘটনাটি নিয়ে সন্দেহ দেখা দেয়।

এদিকে, ঘটনার ২৪ ঘণ্টা পার হলেও রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে, মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন ঢাকা মেডিকেলে কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস। আরো তদন্তের জন্য কণ্ঠনালীর টিস্যু সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৮শে সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে তার প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়। অপুর সহপাঠী, বন্ধ, শিক্ষক ও আত্মীয়-স্বজন জানাজায় অংশ নেন। পরে মরদেহ নিয়ে যাওয়া হয় তার নিজ জেলা পিরোজপুরের স্বরূপকাঠিতে। সেখানেই সমাহিত হবেন অপু।

তিনি ২০১৮ সালে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর শেষ করেন। শিক্ষার্থীদের বিভিন্ন ন্যায়সঙ্গত আন্দোলনেও নেতৃত্ব দিয়েছেন তিনি।
 

MHR/KHR

এই বিভাগের আরো খবর

অপশক্তিকে প্রতিহত করার আহ্বান কাদেরের

নিজস্ব প্রতিবেদক: রংপুরের পীরগঞ্জে...

বিস্তারিত
সরকারের মদদেই বিভিন্ন স্থানে হামলা- ফখরুল

নিজস্ব প্রতিবেদক: সরকারের মদদেই পূজা...

বিস্তারিত
সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করার আহবান

নিজস্ব সংবাদাদাতা: সাম্প্রদায়িক...

বিস্তারিত
উস্কানিদাতাদের খুঁজে বের করা হবে- কাদের

নিজস্ব সংবাদদাতা: দেশে সম্প্রীতি...

বিস্তারিত
দেশে কখনই খাদ্যের অভাব হবে না- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *