হাতকড়া পরেই হাসপাতালে সাংবাদিক তানু

প্রকাশিত: ০৩:৪১, ১১ জুলাই ২০২১

আপডেট: ০৩:৪১, ১১ জুলাই ২০২১

ঠাকুরগাঁও সংবাদদাতা: ঠাকুরগাঁও আধুনিক জেলা সদর হাসপাতালে বরাদ্দের বিপরীতে করোনা আক্রান্ত রোগীদের কম টাকার খাবার পরিবেশন করা হচ্ছে- এমন সংবাদ প্রকাশের জেরে হাসপাতালের তত্ত্বাবধায়কের করা মামলায় গ্রেফতার হয়েছেন সাংবাদিক তানভীর হাসান তানু।

গত ৬ ও ৭ জুলাই জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকম, বাংলাদেশ প্রতিদিনসহ বিভিন্ন নিউজ পোর্টাল ও দৈনিকে ‘ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে করোনা রোগীকে ৩০০ টাকার পরিবর্তে ৭০ টাকার খাবার দেওয়া হয়’ মর্মে একটি সংবাদ প্রচার হয়। এর পরে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. নাদিরুল আজিজ ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা করলে শনিবার (১০ জুলাই) রাত ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে থানাহাজতে নেয়া হলে সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়া হয়। পুলিশি হেফাজতে হাতকড়া পরেই হাসপাতালে আছেন সাংবাদিক তানু।
 
সাংবাদিক তানুর পরিবার সূত্রে জানা যায়, গত ৫ জুলাই তিনি করোনা থেকে সুস্থ হন। তবে এখনও শারীরিক অসুস্থতা অনুভব করছেন। তাকে নিয়মিত ওষুধ খাওয়ানো হচ্ছে। এমন অবস্থায় তার স্বাস্থ্য সংক্রান্ত বিষয় নিয়ে তারা শঙ্কিত।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম বলেন, সাংবাদিক তানু হঠাৎ শারীরিক অসুস্থতা অনুভব করেন। দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা বিষয়টি আমাকে জানালে আমি তাকে হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নিই।

তানু অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম, ইনডিপেনডেন্ট টেলিভিশন ও ইত্তেফাকের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। এছাড়া ঠাকুরগাঁও প্রেসক্লাবের দফতর সম্পাদক ও ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

MHS/MSI

এই বিভাগের আরো খবর

৫৯টি আইপি টিভি বন্ধ করলো সরকার

নিজস্ব প্রতিবেদক: অনুমোদনহীন ৫৯টি...

বিস্তারিত
কাল সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: ব্যাংক হিসাব তলবের...

বিস্তারিত
দুই সাংবাদিককে তালেবানের বেধড়ক মারধর

আন্তর্জাতিক ডেস্ক: আফগানিস্তানে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *