পিআইবি-এটুআই পুরস্কার পেলেন ৭ সাংবাদিক 

প্রকাশিত: ০২:১৪, ২৭ জুন ২০২১

আপডেট: ০২:১৪, ২৭ জুন ২০২১

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল বাংলাদেশ বিষয়ক প্রতিবেদনের জন্য পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার পেলেন সাত সাংবাদিক। প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সাত ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে এই পুরস্কার তুলে দেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এসময় বিজয়ীদের প্রত্যেককে ৭৫ হাজার টাকা, ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
 
পুরস্কার বিজয়ীরা হচ্ছেন- জাতীয় সংবাদপত্র (বাংলা) ক্যাটাগরিতে দৈনিক জবাবদিহির প্রতিবেদক সাদেকুর রহমান, জাতীয় সংবাদপত্র (ইংরেজী) ক্যাটাগরীতে ফিনানসিয়াল এক্সপ্রেস এর প্রতিবেদক জসীম উদ্দীন হারুন, টেলিভিশন ক্যাটাগরীতে বাংলা ভিশনের প্রতিবেদক আল মামুন, আঞ্চলিক সংবাদপত্র ক্যাটাগরীতে দৈনিক সিলেট মিরর এর প্রতিবেদক শুয়াইবুল ইসলাম, বেতার ক্যাটাগরীতে বাংলাদেশ বেতার এর মো. মোস্তাফিজুর রহমান, অনলাইন সংবাদপত্র ক্যাটাগরীতে বাংলা নিউজ-২৪ এর প্রতিবেদক সোলায়মান হাজারী এবং নারী সাংবাদিক ক্যাটাগরীতে চ্যানেল আই এর আঞ্জুমান লায়লা। 

পিআইবি ও এটুআই এর যৌথ আয়োজনে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এছাড়া তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন, এটুআই প্রকল্প পরিচালক ড. মো. আব্দুল মান্নান, পিবিআই মহাপরিচালক জাফর ওয়াজেদসহ অনেকে।
 

SAI/MSI

এই বিভাগের আরো খবর

বন্ধ হচ্ছে নামসর্বস্ব ২শ’ ১০টি পত্রিকা

নিজস্ব প্রতিবেদক: নামসর্বস্ব ২শ’...

বিস্তারিত
৫৯টি আইপি টিভি বন্ধ করলো সরকার

নিজস্ব প্রতিবেদক: অনুমোদনহীন ৫৯টি...

বিস্তারিত
কাল সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: ব্যাংক হিসাব তলবের...

বিস্তারিত
দুই সাংবাদিককে তালেবানের বেধড়ক মারধর

আন্তর্জাতিক ডেস্ক: আফগানিস্তানে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *