নিজ কর্মেই জিয়া ইতিহাসের খলনায়ক: কাদের

প্রকাশিত: ০১:২৫, ২০ জুন ২০২১

আপডেট: ০১:২৫, ২০ জুন ২০২১

নিজস্ব প্রতিবেদক: নিজ কর্মেই জিয়াউর রহমান ইতিহাসের খলনায়কে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আজ রোববার (২০ই জুন) ঢাকা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বহুদলীয় গণতন্ত্রের নামে বহুদলীয় তামাশার প্রচলন করেছিলো বিএনপি। এদেশে লুটপাট তন্ত্র চালু করেছিল তারা। দুর্নীতির কারণে কোন নেতাকে শাস্তির আওতায় আনতো না দলটি। অন্যদিকে, শেখ হাসিনা দুর্নীতিবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে চলে। বিএনপির আমলে এগুলা চিন্তাই করা যেত না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রশ্ন করেন, বিএনপি এদেশের জন্য কি করেছে যার জন্য জনগণ তাদের আন্দোলনে সায় দিবে?  বিএনপি মানুষের উন্নয়ন চায় না তারা নিজেদের এজেন্ডা বাস্তবায়ন করতে চায় বলেও অভিযোগ করেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, সামনের নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে দলের মধ্যে সুদৃঢ় ঐক্য ফিরিয়ে আনতে হবে। কর্মিরা কোণঠাসা হয়ে গেলে আওয়ামীলীগ কোনঠাসা হয়ে যাবে। বিতর্কিত কাউকে দলে ঠাই না দেয়ার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বসন্তের কোকিলদের হাতে দল টিকবে না। ত্যাগী নেতাদের অগ্রাধিকার দিতে হবে।

MHR/MSI

এই বিভাগের আরো খবর

আগস্ট এলে বিএনপি'র অন্তর্জালা বাড়ে- কাদের

নিজস্ব প্রতিবেদক: আগস্ট মাস এলেই...

বিস্তারিত
বিএনপি চোখ বন্ধ করে হাতি দেখে- কাদের

নিজস্ব প্রতিবেদক: বিএনপিকে সরকারের...

বিস্তারিত
এখন রাজনীতি মানুষকে বাঁচানোর: কাদের

নিজস্ব সংবাদদাতা: আওয়ামী লীগের...

বিস্তারিত
রাজনীতির নষ্ট সময় যাচ্ছে: ফখরুল

নিজস্ব সংবাদদাতা: সারা বিশ্বেই...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *