খুলনার পাইকগাছায় কঠোর বিধিনিষেধ কার্যকর   

প্রকাশিত: ১০:০৫, ১০ জুন ২০২১

আপডেট: ১০:০৫, ১০ জুন ২০২১

ডেস্ক প্রতিবেদন: ভারত সীমান্তবর্তী ১৩টি জেলায় করোনার সংক্রমণ ও মৃত্যু বাড়ছেই। লকডাউন ও কঠোর বিধিনিষেধ আরোপ করে সংক্রমণ নিয়ন্ত্রণের চেষ্টা করছে স্থানীয় প্রশাসন। হাসপাতালগুলোতে রোগীর চাপ সামাল দিতে হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ। 

খুলনা: খুলনার পাইকগাছা পৌরসভায় আজ (০৯ জুন) থেকে ১১ দিনের কঠোর বিধিনিষেধ শুরু হয়েছে। এর মধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও কাঁচাবাজার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে। গণপরিবহন চলছে অর্ধেক যাত্রী নিয়ে। জেলার সংক্রমণ বেশি থাকা থানাগুলোতেও চলাচলে বিধিনিষেধ আরোপ করা হয়েছে। 

নাটোর: নাটোর ও সিংড়া পৌরসভায় লকডাউন বাস্তবায়নে বিভিন্ন পয়েন্টে বসানো হয়েছে চেকপোস্ট। দ্বিতীয় দিনের মত চলছে কঠোর লকডাউন। শহরের  মোড়ে মোড়ে কড়া নজরদারি করছে পুলিশ। যৌক্তিক কারণ ছাড়া কাউকে শহরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। নিত্য প্রয়োজনীয় দোকান ও ঔষধের দোকান ছাড়া সকল দোকান পাট বন্ধ রয়েছে। স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে গতকাল ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা করে ৪২ জনকে জরিমানা করেছে প্রশাসন। 

এছাড়া, চাঁপাইনবাবগঞ্জে চলছে ৭ দিনের বিধিনিষেধ। সাতক্ষীরা, বাগেরহাটের মোংলা, নওগাঁ, নোয়াখালী, ঝিনাইদহ, চুয়াডাঙ্গাসহ কয়েকটি জেলার বিভিন্ন এলাকায় চলছে লকডাউন।

RAT/PBC

এই বিভাগের আরো খবর

‘চাহিদা না থাকলে চাল আমদানি হবে না’

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : চালের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *