মোটরসাইকেলের দ্রুতগতি কেড়ে নিলো দুই আরোহীর প্রাণ

প্রকাশিত: ০৩:৫১, ১৭ এপ্রিল ২০২১

আপডেট: ০৩:৫১, ১৭ এপ্রিল ২০২১

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার নড়িয়ায় গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলের চালক বায়জিত শিকদার (১৭) ও তার পেছনে থাকা অভি আজম (১৮) নিহত হয়েছে। তাদের উদ্ধার করে শরীয়তপুর হাসপাতালে নেওয়া হয়েছে। 

বায়জিত শিকদার নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের কাজী কান্দি গ্রামের মাস্টার দেলোয়ার শিকদারের ছেলে। বায়জিত ডিগ্রি ইসমাইল হোসেন স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। অন্যদিকে অভি আজম একই গ্রামের সোলাইমান আজমের  ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, শুক্রবার রাতে বায়জিত ও তার বন্ধু অভি মোটরসাইকেলে বাসায় যাচ্ছিলেন। শরীয়তপুর-মাওয়া মহাসড়কের বেইলী ব্রিজ এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেলটি।  তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বায়জিতকে মৃত হিসেবে ঘোষণা করেন। অন্যদিকে তার বন্ধু অভিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

নিহতের ভাই নাসির উদ্দিন বলেন, বায়জিত তার এক বন্ধুর বাসায় ইফতারের দাওয়াতে অংশগ্রহণ করার জন্য নড়িয়া যায়।ইফতার শেষ করে বাড়ি ফেরার পথে বায়জিত ও তার বন্ধু অভির মোটরসাইকলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যায় বায়জিত। উন্নত চিকিৎসার জন্য অভিকে ঢাকায় পাঠানো হয়। কিন্তু ঢাকায় নেওয়ার পথে অভির মৃত্যু হয়।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শংকর কর বলেন,  দুই বন্ধু নড়িয়া থেকে বাসায় যাওয়ার পথে রাজনগর বেলী ব্রিজ নামক স্থানে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলে বায়জিত মারা যান। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে অভি মারা যায়।

MHS/MSI

এই বিভাগের আরো খবর

মিতু হত্যা মামলার আসামি সাইদুল গ্রেফতার

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামে...

বিস্তারিত
বাবুল আক্তার ৫ দিনের জিজ্ঞাসাবাদে

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের...

বিস্তারিত
ফেরিতে ভিড়ের চাপে ৫ জন নিহত

অনলাইন ডেস্ক: ফেরিতে হুড়োহুড়ি করে...

বিস্তারিত
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কেও গাড়ির দীর্ঘসারি

নারায়ণগঞ্জ সংবাদদাতা: ঈদকে সামনে...

বিস্তারিত
আরো ১৫ দিনের জিজ্ঞাসাবাদে মামুনুল হক

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের...

বিস্তারিত
ঈদে ঘরমুখী মানুষের ঢল ফেরিঘাটে

ডেস্ক প্রতিবেদন: ঈদে ঘরমুখী মানুষের...

বিস্তারিত
এক টাকায় ঈদের পোশাক

চট্টগ্রাম সংবাদদাতা: এক টাকায় ঈদের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *