ঢাকায় আনা হলো ফজলে হোসেন বাদশাকে

প্রকাশিত: ০৯:২৬, ১৫ এপ্রিল ২০২১

আপডেট: ০৯:৩৬, ১৫ এপ্রিল ২০২১

রাজশাহী সংবাদদাতা: করোনাভাইরাসে আক্রান্ত রাজশাহী-২ সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ থেকে বাংলাদেশ বিমানবাহিনীর একটি এমআই-১৭ হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় আনা হয়। 

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, সাংসদ ফজলে হোসেন বাদশার চিকিৎসায় ১৪ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. খলিলুর রহমান নেতৃত্বাধীন মেডিকেল বোর্ডের সদস্যরা জানান, তার অক্সিজেন লেভেল ভালো ছিল। তবে তার ডায়াবেটিসসহ অন্য কিছু সমস্যা থাকায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়। 

রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে জরুরি ভিত্তিতে বাংলাদেশ বিমানবাহিনীর একটি এমআই-১৭ হেলিকপ্টারযোগে রাজশাহী থেকে ঢাকায় স্থানান্তর করা হয়। পরবর্তী সময়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গত ৭ ফেব্রুয়ারি প্রথম ডোজ এবং ৮ এপ্রিল করোনার দ্বিতীয় ডোজ টিকা নেন সংসদ সদস্য বাদশা। দ্বিতীয় ডোজ টিকা নেয়ার পর থেকেই তার জ্বর আসে। ১২ এপ্রিল জ্বর বাড়লে গত মঙ্গলবার তিনি নমুনা দেন। বুধবার পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। পরে ওইদিন রাত ৯টার দিকে সাংসদ ফজলে হোসেন বাদশা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

SAI/MSI

এই বিভাগের আরো খবর

আয়নায় নিজেদের চেহারা দেখুন, বিএনপিকে কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ...

বিস্তারিত
ফখরুলের বক্তব্য প্রত্যাখ্যান কাদেরের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের...

বিস্তারিত
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

নিজস্ব প্রতিবেদক: প্রায় দুই মাস পর...

বিস্তারিত
ঘরে ঘরে সচেতনতা গড়ে তোলার আহ্বান কাদেরের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ...

বিস্তারিত
করোনা নেগেটিভ হলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *