ছাত্রলীগ নেতার কব্জি কর্তন; গ্রেফতার ৪

প্রকাশিত: ০৩:৪৪, ১৫ এপ্রিল ২০২১

আপডেট: ০৩:৪৪, ১৫ এপ্রিল ২০২১

কুড়িগ্রাম সংবাদদাতা: কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আতাউর রহমান মিন্টুর হাত-পায়ের কব্জি কর্তনের ঘটনার মূল আসামী মেহেদী হাসান বাঁধনসহ ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি কুড়িগ্রাম মজিদা আদর্শ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক হিসেবেও কর্মরত আছেন। এ ঘটনার ২৭ দিন পর মূল আসামীসহ ৪ জনকে গ্রেপ্তার পুলিশ। 

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে কুড়িগ্রাম পুলিশ লাইন কনফারেন্স কক্ষে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা এ তথ্য জানান। 

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, মেহেদী হাসান বাঁধন, রশিদ মিয়া, মাজহারুল ইসলাম মনোয়ার ও আল আমিন আহম্মেদ শুভ। এদিকে আসামী শুভ বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করায় তাকে জেলহাজতে ইতিমধ্যে প্রেরণ করা হয়।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, আসামিরা ৭/৮বার জায়গা পরিবর্তন করে নিজেদের আত্মগোপন করছিল। বুধবার রাতে এএসপি উৎপল কুমার রায় ও তদন্তকারী কর্মকর্তা পবিত্র সরকার তাদের গ্রেফতার করে কুড়িগ্রামে নিয়ে আসে। বাকী আসামীদের গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।
 
উল্লেখ্য, গত ১৬ই মার্চ সাবেক ছাত্রলীগ নেতা আতাউর রহমান মিন্টুকে রাজারহাট উপজেলার ছিনাই এলাকায় আসামীরা পথরোধ করে তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে এবং বামহাত ও দুই পা কুপিয়ে বিচ্ছিন্ন করার চেষ্টা করে। এ ব্যাপারে ওই দিনেই মিন্টুর বাবা আলতাফ হোসেন আসামী বাঁধনসহ ১১জনের নাম উলে­খসহ ৪/৫জনকে অজ্ঞাত করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করে।

 

MHS/MSI

এই বিভাগের আরো খবর

বাবুল আক্তার ৫ দিনের জিজ্ঞাসাবাদে

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের...

বিস্তারিত
আরো ১৫ দিনের জিজ্ঞাসাবাদে মামুনুল হক

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের...

বিস্তারিত
হেফাজতকে বিশেষ রাজনৈতিক গোষ্ঠীর মদদ

আশিক মাহমুদ: রাজনৈতিক অভিলাষ থেকেই...

বিস্তারিত
দূরপাল্লার যাত্রী তোলায় শতাধিক বাস আটক

কুমিল্লা সংবাদদাতা: চলমান লকডাউনে...

বিস্তারিত
টিকটক করা নিয়ে দ্বন্দ্বে স্ত্রীকে হত্যা

বাগেরহাট সংবাদদাতা: বাগেরহাটে টিকটক...

বিস্তারিত
শিবচরে নৌ দুর্ঘটনা; স্পিডবোট মালিক আটক

নিজস্ব প্রতিবেদক: মাদারীপুরের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *