রাঙ্গুনিয়ায় হামলায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

প্রকাশিত: ০৩:১৬, ০৭ এপ্রিল ২০২১

আপডেট: ০৩:১৬, ০৭ এপ্রিল ২০২১

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের  রাঙ্গুনিয়ায় হেফাজত ইসলামের কর্মীদের হামলায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা মো. মুহিবুল্লাহ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার রাত ১টার দিকে নগরীর পার্কভিউ হাসপাতালে তিনি মারা যান। নিহত মুহিবুল্লাহ রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। 

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মিল্কী জানান, হেফাজত নেতা মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রির্সোটে স্ত্রীসহ অবরুদ্ধ হওয়ার পর রাঙ্গুনিয়ার কোদালায় মিছিল বের করে হেফাজতে ইসলাম ও বিএনপি নেতা-কর্মীরা। ওই মিছিল থেকে করা হামলায় রাঙ্গুনিয়া কোদালা ইউনিয়নের স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতা আহত হন।

আহতরা হচ্ছেন- ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য মো. মুহিবুল্লাহ, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুল জব্বার ও সাবেক সাধারণ সম্পাদক দিলদার আজম লিটন। এদের মধ্যে মুহিবুল্লাহ'র শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।  তার মাথা ও শরীরে কয়েকশ' আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান চিকিৎসকরা। তবে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা মুহিবুল্লাহ মঙ্গলবার রাতে মারা যান। এ ঘটনায় ইতোমধ্যে ৬৪ জনের নাম উল্লেখ করে মোট ২১৪ জনকে আসামি করে দু’টি মামলা দায়ের করা হয়েছে।

MHS/MSI

এই বিভাগের আরো খবর

আয়নায় নিজেদের চেহারা দেখুন, বিএনপিকে কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ...

বিস্তারিত
ফখরুলের বক্তব্য প্রত্যাখ্যান কাদেরের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের...

বিস্তারিত
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

নিজস্ব প্রতিবেদক: প্রায় দুই মাস পর...

বিস্তারিত
ঘরে ঘরে সচেতনতা গড়ে তোলার আহ্বান কাদেরের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ...

বিস্তারিত
করোনা নেগেটিভ হলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *