বৈশাখী টেলিভিশনে বর্ণিল নারী দিবস উদযাপন

প্রকাশিত: ০৯:১৭, ০৮ মার্চ ২০২১

আপডেট: ১০:২৫, ০৮ মার্চ ২০২১

নিজস্ব প্রতিবেদক : করোনা অতিমারির কারণে বরাবরের প্রথা ভেঙে এবার ঘরোয়াভাবেই আন্তর্জাতিক নারী দিবস উদযাপনের আয়োজন করে বৈশাখী টেলিভিশন। তবে সেই ঘরোয়া আয়োজনই বর্ণিল হয়ে উঠে মানবিক ও যুগান্তকারী একটি উদ্যোগের মধ্য দিয়ে। ট্রান্সজেন্ডার দুই নারীকে এদিনে নিজেদের কর্মযজ্ঞের অংশ করে নেয় বৈশাখী টেলিভিশন। কেক কাটার মধ্য দিয়ে বৈশাখীর নারী দিবসের অনুষ্ঠানমালার সূচনা করে প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, নারীর প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গী পোষণ করার বিষয়টি কাজের মধ্য দিয়ে প্রমাণ করেছে বৈশাখী পরিবার। 

আর্ন্তজাতিক নারী দিবসে বেগুনী আভা ছড়িয়ে বর্ণময় হয়ে ওঠে বৈশাখী টেলিভিশন। করোনা অতিমারির এই সময়ে স্বাস্থ্য সতর্কতা মেনেই চলে ঘরোয়া উদযাপন। বর্ণিল বেগুনিতে একই রঙের বসনে সেজেছেন নারী কর্মীরা। একই রঙের ছটা ছিল পুরুষ সহকর্মীদেরও। 

অন্যান্য বছর বৈশাখী কার্যালয়ে আড়ম্বরপূর্ণ আয়োজনে নারী দিবস উদযাপন করে বৈশাখী টেলিভিশন। করোনার কারণে এবছর জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী অন্যান্যবারের মতো স্বশরীরে অনুষ্ঠানে যোগ দিতে পারেননি। তবে বৈশাখী টেলিভিশনের দর্শকদের জন্য তাঁর শুভেচ্ছা জানিয়েছেন। 

আন্তর্জাতিক নারী দিবস উদযাপনের অংশ হিসেবে বিকেলে ছিলো কেক কাটার আয়োজন। এসময় প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই সময়ে নারীর অগ্রযাত্রা যেন আরো পূর্ণতা পায়। 

এসময় উপস্থিত ছিলেন, বৈশাখী টেলিভিশনের সকল বিভাগীয় প্রধানরা। এবারের নারী দিবসে বৈশাখীর ঐতিহাসিক উদ্যোগের দুই অংশীদার ট্রান্সজেন্ডার নারী সংবাদ পাঠিকা তাশনুভা আনান শিশির ও অভিনেত্রী নুসরাত জাহান মৌ এসময় শুভেচ্ছায় সিক্ত হন। বৈশাখী টেলিভিশনের মতো সমাজের কাছেও তারা ইতিবাচক মনোভঙ্গী প্রত্যাশা করেন তারা।  

দিবসটি রঙিন করে তুলতে আয়োজনের কোন কমতি ছিলোনা। হাসি, গান আর আড্ডায় মেতে ছিলো সবাই। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানমালায় গান পরিবেশন করেন বৈশাখী টেলিভিশনের কর্মী এবং  প্রতিষ্ঠিত শিল্পীরা।
 

এই বিভাগের আরো খবর

ইউনিলিভারের বিজ্ঞাপন বন্ধে অ্যাটকোর উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক: টেলিভিশন চ্যানেল...

বিস্তারিত
ক্যাবল টিভি নেটওয়ার্ক ডিজিটালে ধীরগতি

কাজী ফরিদ: চলতি মাসের মধ্যে ঢাকা ও...

বিস্তারিত
টেলিভিশনকে শিল্প ঘোষণার দাবি অ্যাটকোর 

নিজস্ব সংবাদদাতা: টেলিভিশনকে শিল্প...

বিস্তারিত
বিশ্ব টেলিভিশন দিবস আজ

নিজস্ব প্রতিবেদক: আজ বিশ্ব টেলিভিশন...

বিস্তারিত
নিবন্ধন পেলো ১৪ আইপি টিভি

নিজস্ব প্রতিবেদক: নিবন্ধন পেলো ১৪টি...

বিস্তারিত
পে চ্যানেলে রূপান্তর জরুরি : অ্যাটকো সভাপতি

নাটোর সংবাদদাতা : বেসরকারি টেলিভিশন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *