প্রবীণ সাংবাদিক তমাল চৌধুরী আর নেই

প্রকাশিত: ০১:৫৬, ২৭ ডিসেম্বর ২০২০

আপডেট: ০৬:০২, ২৭ ডিসেম্বর ২০২০

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের প্রবীণ সাংবাদিক তমাল চৌধুরী আর নেই। শনিবার রাত ৩ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তমাল চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রাম প্রেসক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন ক্রীড়া ও সামাজিক সংগঠন শোক জানিয়েছেন।

তমাল চৌধুরী, সাংবাদিকতাই ছিলো যার ধ্যান-জ্ঞান। ক্রীড়া সাংবাদিকতায় সুনাম কুড়িয়েছেন, পেয়েছেন নানা স্বীকৃতিও। অনেকদিন ধরেই ডায়াবেটিস ও হৃদরোগসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন প্রবীন এই সাংবাদিক। শনিবার রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তিনি এক ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের জন্য রোববার দুপুরে তমাল চৌধুরীর মরদেহ নিয়ে যাওয়া হয় চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গণে। সেখানে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় চট্টগ্রাম প্রেসক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন ক্রীড়া ও সামাজিক সংগঠন।

তমাল চৌধুরীকে স্মরণ করে স্মৃতিকাতর হয়ে পড়েন তাঁর সহকর্মী ও বন্ধুরা। তুলে ধরেন প্রয়াতের কর্মময় জীবনের নানা অধ্যায় ও ব্যক্তিগত স্মৃতি।

এই বিভাগের আরো খবর

জামিনে কারামুক্ত সাংবাদিক রোজিনা

নিজস্ব প্রতিবেদক: জামিনে কাশিমপুর...

বিস্তারিত
জামিন পেলেন সাংবাদিক রোজিনা

নিজস্ব প্রতিবেদক : বিদেশ না যাওয়ার...

বিস্তারিত
চিরবিদায় প্রণব দাশ গুপ্ত টিটু

নিজস্ব প্রতিবেদক : করোনায় আক্রান্ত...

বিস্তারিত
রোজিনার জামিনের বিষয়ে আদেশ রোববার

নিজস্ব প্রতিবেদক: প্রথম আলোর জ্যেষ্ঠ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *