স্ত্রী নির্যাতনের ৫০টি মামলায় সবাইকে মুক্তি

প্রকাশিত: ০৮:৩৫, ২৫ নভেম্বর ২০২০

আপডেট: ০৮:৩৭, ২৫ নভেম্বর ২০২০

সুনামগঞ্জ সংবাদদাতাঃ সুনামগঞ্জে পারিবারিক বিরোধ ও নির্যাতনের অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর করা ৫০টি মামলার আসামিদের সাজা না দিয়ে মুক্তি দিয়েছেন আদালত। এসময় তাদের দাম্পত্য জীবনে ফিরে যাওয়ার শর্ত দেয় আদালত। আজ (বুধবার) বেলা ১টায় সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন ব্যতিক্রমধর্মী এই রায় দেন।

আদালতের হস্তক্ষেপে স্বামীরা নিজ নিজ পরিবারের কাছে ফিরে আসবেন এমন খবর পেয়ে ফুল নিয়ে এজলাসের সামনে দাঁড়িয়ে  অপেক্ষা করছিলেন তাদের স্ত্রীরা। এ সময় অনেক স্ত্রীকে নিজের শিশু সন্তান কোলে নিয়ে স্বামীর অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

আদালত সূত্র জানায়, নির্যাতনের শিকার হয়ে ৫০ নারী তাদের স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছিলেন। মামলার ফলে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি হয়। স্ত্রী স্বামীর ঘরছাড়া হয়ে সন্তান নিয়ে জীবন অনিশ্চিত হয়ে পড়ে। সেই অনিশ্চিত জীবনের অবসান ঘটাতে আসামিদের খালাস দিলো আদালত।

আদালত জানায়, ৫০টি পরিবারকে ভাঙনের হাত থেকে রক্ষা করে স্ত্রীকে স্বামীর নিকট, আর স্বামীকে স্ত্রীর নিকট এবং সন্তানদের তাদের নিরাপদ আশ্রয়স্থল মা-বাবা উভয়ের সান্নিধ্য লাভের জন্য এই রায় দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর

মুক্তি পেলেন বিনাদোষে কারাগারে থাকা আরমান

গাজীপুর সংবাদদাতা: বিনা অপরাধে পাঁচ...

বিস্তারিত
হত্যা মামলায় নারীসহ পাঁচজনের মৃত্যুদণ্ড

মানিকগঞ্জ সংবাদদাতা: মানিকগঞ্জের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *