জুয়েল হত্যায় আরো ২ জন রিমান্ডে

প্রকাশিত: ০৬:৪১, ২৫ নভেম্বর ২০২০

আপডেট: ০৬:৪১, ২৫ নভেম্বর ২০২০

লালমনিরহাট সংবাদদাতাঃ লালমনিরহাটের বুড়িমারীতে জুয়েল হত্যা মরদেহ পোড়ানোর মামলায় আরো দু’জনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ (বুধবার) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফেরদৌসী বেগম এই রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন, পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা গ্রামের আবু কালাম ওরফে গামছা কামাল (২৯) জিএম মানিক (৪৫)

এর আগে আবু কালাম ওরফে গামছা কালামকে (২৯) দিনের এবং জি এম মানিকের দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত শুনানি শেষে উভয়ের দিন করে রিমান্ড মঞ্জুর করে।

এদিকে গতরাত ৯টায় ফরিদুল ইসলাম ওরফে ঘোটোকে বুড়িমারী বাজার থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তার বাড়ি উফার মারা নাটার বাড়ি বলে জানিয়েছেন লালমনিরহাট ডিবি পুলিশ পরিদর্শক মো. মাহমুদুন্নবী।

এ ঘটনায় মামলায় মোট ১৫ জনকে বিভিন্ন মেয়াদে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নিয়েছে লালমনিরহাট ডিবি পুলিশ। নিয়ে মোট ৩৯ জন আসামীকে গ্রেফতার করা হলো।

এর আগে ২৯ অক্টোবর পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে হামলা চালিয়ে জুয়েলকে পিটিয়ে হত্যা করা হয়। পরে তার মরদেহ মহাসড়কে নিয়ে এসে আগুনে পুড়িয়ে দেয় জনতা।

এই বিভাগের আরো খবর

মুক্তি পেলেন বিনাদোষে কারাগারে থাকা আরমান

গাজীপুর সংবাদদাতা: বিনা অপরাধে পাঁচ...

বিস্তারিত
হত্যা মামলায় নারীসহ পাঁচজনের মৃত্যুদণ্ড

মানিকগঞ্জ সংবাদদাতা: মানিকগঞ্জের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *