নিক্সন চৌধুরীর পক্ষে-বিপক্ষে কর্মসূচি, ১৪৪ ধারা জারি

প্রকাশিত: ১২:০০, ১৭ অক্টোবর ২০২০

আপডেট: ১২:০১, ১৭ অক্টোবর ২০২০

নিজস্ব সংবাদদাতা: ফরিদপুরের সদরপুরে ১৪৪ ধারা জারি করে উপজেলা সদরের ১ কিলোমিটার এলাকার মধ্যে কোন প্রকার সভা সমাবেশ বা জমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর পক্ষে বিপক্ষে দুই গ্রুপ শনিবার সকালে ১০ টার দিকে পাশাপাশি দুটি স্থানে অবস্থান কর্মসূচির ডাক দেয়ায় স্থানীয় প্রশাসন এ ব্যবস্থা নেয়।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ৯টা হতে পরেরদিন রোববার সকাল ৯টা পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

সদরপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার বলেন, যে কোন প্রকার খারাপ পরিস্থিতি রোধ করতে সদরপুর উপজেলা সদরের ১ কিলোমিটার স্থান জুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে। কাউকে এই সীমানার মধ্যে সভা সমাবেশ বা জমায়েত করতে দেয়া হবে না।

প্রসঙ্গত, গত ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলা পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনকে কেন্দ্র করে সংসদ সদস্য নিক্সন চৌধুরী জেলা প্রশাসকের সাথে অশোভন আচরণ করেন এবং চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোন করে প্রকাশের অনুপযোগী ভাষায় গালিগালাজ, ভীতি প্রদর্শন ও হুমকি দেন বলে অভিযোগ ওঠে।  ওই ঘটনায় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলা বাদী হয়ে সংসদ সদস্য নিক্সন চৌধুরীর বিরুদ্ধে চরভদ্রাসন থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনার পক্ষে বিপক্ষে ফুঁসে উঠেছে ওই নির্বাচনী জনপদ।
 

এই বিভাগের আরো খবর

জুমের ফসল ঘরে তোলায় ব্যস্ত চাষীরা

নিজস্ব সংবাদদাতা: জুমের ফসল ঘরে...

বিস্তারিত
ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহ সংবাদদাতা: ময়মনসিংহে পৃথক...

বিস্তারিত
চাঁদপুরে জেলেদের হামলায় ১০ পুলিশ আহত

চাঁদপুর সংবাদদাতা: চাঁদপুরে মা ইলিশ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *