তিন জেলায় সড়কে প্রাণ গেলো ৫ জনের

প্রকাশিত: ১২:৩৫, ১০ অক্টোবর ২০২০

আপডেট: ১২:৩৫, ১০ অক্টোবর ২০২০

ডেস্ক প্রতিবেদন: দেশের বিভিন্নস্থানে আলাদা সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছেন হয়েছেন অন্তত ২৩ জন। এর মধ্যে সিলেটের লালপুরে মারা গেছে দুই জন, গাজীপুরে দুইজন এবং মাগুরায় মারা গেছে একজন।

সিলেট-ঢাকা মহাসড়কের লালবাজারের অতিবাড়ি এলাকায় যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ২০ জন। মৃতদের মধ্যে এক জন নারী এবং এক জন পুরুষ। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা বাসটি আতিরবাড়ি এলাকায় আসলে চাকা পাংচার হয়ে রাস্তায় উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। পরে ২০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার কারণে প্রায় আধাঘন্টা সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। ফায়ার সার্ভিস সদস্যরা দুর্ঘটনা কবলিত গাড়িটি সরিয়ে নিলে রাস্তায় আবার যানবাহন চলাচল শুরু হয়।

এদিকে, গাজীপুরের শ্রীপুরে ড্রামট্রাকের সাথে সংঘর্ষে সিএনজি চালিত অটোরিক্সার দুইযাত্রী নিহত হয়েছে। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে শ্রীপুরের সাতখামাইর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মৃতরা হলো- ময়মনসিংহের গৌরীপুর থানার সোহেল রানা (৩৪) এবং একই জেলার নান্দাইল থানার আবু হানিফ (৩০)।  

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়া জানান, সিএনজি চালিত অটোরিকশাটি পাঁচজন যাত্রী নিয়ে গাজীপুরের শ্রীপুর যাচ্ছিল। পথে রাত পৌনে ৯টার দিকে সাতখামাইর এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি ড্রাম ট্রাক হঠাৎ গতি কমিয়ে দেয়। এসময় যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে ওই অটোরিকশার সবাই আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

এছাড়া মাগুরার শ্রীপুরে দোরানগর এলাকায় ইঞ্জিনচালিত রিক্সার সাথে মোটরসাইকেলের সংঘর্ষে নাহিদ হাসান দিপ্ত (২৫) নামে এক পুলিশ সদস্য মারা গেছেন।

শুক্রবার দুপুরে ২টার দিকে মাগুরার শ্রীপুরের দোরানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী জানিয়েছেন, দিপ্ত শ্রীপুর উপজেলার গোয়ালদহ গ্রাম থেকে মোটরসাইকেলে করে রাজবাড়ি যাচ্ছিলেন। ঘটনাস্থলে আসলে একটি ইঞ্জিন চালিত রিক্সার সাথে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। পরে আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

এই বিভাগের আরো খবর

মা-বাবার সামনেই পিকআপের চাপায় শিশুর মৃত্যু

গোপালগঞ্জ সংবাদদাতা: গোপালগঞ্জে সড়ক...

বিস্তারিত
দেশজুড়ে ভারী বৃষ্টি ও জলাবদ্ধতায় দুর্ভোগ

ডেস্ক প্রতিবেদন: রাজধানীসহ সারাদেশে...

বিস্তারিত
উপকূল অতিক্রম করেছে নিম্নচাপ

নিজস্ব প্রতিবেদক: বঙ্গোপসাগরে সৃষ্ট...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *