নারায়ণগঞ্জে বিস্ফোরণ: ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান

প্রকাশিত: ০৬:০০, ২৪ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ০৬:৫০, ২৪ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক: নারায়ণঞ্জের পশ্চিম তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত আহত ৩৫ জনের পরিবারকে লাখ টাকা করে সর্বমোট কোটি ৭৫ লাখ টাকার আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ (বৃহস্পতিবার) প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে  তথ্য জানানো হয়েছে। প্রধানমন্ত্রীর অনুদানের চেক নিজ নিজ পরিবারের হাতে তুলে দেওয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানানো হয়।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস জানানবৃহস্পতিবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই টাকা বরাদ্দ করা হয়েছে। ইতোমধ্যে সংশ্লিষ্ট জেলা প্রশাসককে সেই টাকা পাঠিয়েও দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী রোববার বা সোমবার ওই ৩৫ পরিবারের সদস্যদের নিকট আর্থিক সহায়তা তুলে দেওয়া হবে।

উল্লেখ্য গত সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে ওই বিস্ফোরণ ঘটে। এতে মসজিদে উপস্থিত জনা চল্লিশেক মুসল্লির প্রায় সবাই দগ্ধ হন। এর মধ্যে ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এনে ভর্তি করা হয়েছিল। এর মধ্যে ৩৪ জনের মৃত্যু হয়।

এই বিভাগের আরো খবর

চাঁদপুরে অভিযানে দুই শতাধিক নৌকা ও জাল ধ্বংস

চাঁদপুর সংবাদদাতা: চাঁদপুরে মা ইলিশ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *