১শ' কোটির বেশি আয় ‘ভারিসু’ সিনেমার

প্রকাশিত: ২৩-০১-২০২৩ ১১:৪০

আপডেট: ২৩-০১-২০২৩ ১১:৪০

বিনোদন ডেস্ক: থালাপতি বিজয়কে দক্ষিণী চলচ্চিত্রের কিং বললে অত্যুক্তি হবে না। কারণ, তার নাম-জনপ্রিয়তার জোরে দুর্বল মানের সিনেমাও লাভের ঘরে ঢুকে যায়। আর ছবি যখন ইতিবাচক প্রতিক্রিয়া পায়, তখন সেটার দৌড় তো আরও লম্বা। যেমনটা হচ্ছে তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ভারিসু’র ক্ষেত্রে।

গত ১১ই জানুয়ারি মুক্তির পর থেকে এরই মধ্যে ১৪১ কোটি ৭০ লাখ রুপি আয় করে ফেলেছে ‘ভারিসু’ সিনেমাটি। এটা অবশ্য শুধু ভারতের হিসাব। আন্তর্জাতিক বাজার হিসাব করলে ছবিটির আয় ছাড়িয়ে গেছে ২২০ কোটি রুপি। এর ফলে বিজয়ের টানা ১০টি সিনেমা ১০০ কোটি রুপির বেশি আয় করল। তার এই জয়রথ শুরু হয় ২০১৪ সালে ‘কাঠঠি’ সিনেমার মাধ্যমে। ৭০ কোটি বাজেটে নির্মিত সিনেমাটি আয় করেছিল ১৩০ কোটি রুপি।

চিরচেনা ফ্যামিলি ড্রামা ঘরানার ছবি এটি। নির্মাণে উতরে গেছেন পরিচালক ভামসি পেইদপালি। ফলে দর্শকের কাছে দারুণ ভালোবাসা পাচ্ছে ছবিটি। বক্স অফিসেও জারি রেখেছে রাজত্ব। একই সময়ে মুক্তি পাওয়া অজিতের ‘থুনিভু’-কে হটিয়ে চুটিয়ে ব্যবসা করছে ছবিটি।

 এরপর যথাক্রমে মুক্তি পায় ‘পুলি’ (১০১ কোটি), ‘থেরি’ (১৫০ কোটি), ‘বৈরভা’ (১১৪ কোটি), ‘মেরসাল’ (২৬০ কোটি রুপি), ‘সরকার’ (২৫৩ কোটি), ‘বিগিল’ (৩০০ কোটি), ‘মাস্টার’ (৩০০ কোটি) ও ‘বিস্ট’ (২৫০ কোটি)।

 

 

AR/shimul