ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

অষ্টম বর্ষে পা রাখলো ‘বাংলাদেশ প্রতিদিন’

প্রকাশিত: ১০:১২ , ১৫ মার্চ ২০১৭ আপডেট: ১০:১২ , ১৫ মার্চ ২০১৭

অষ্টম বর্ষে পা রাখলো কোটি মানুষের দৈনিক পত্রিকা ‘বাংলাদেশ প্রতিদিন’। এ উপলক্ষে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবের আয়োজন করা হয়। দিনব্যাপী এই উৎসবে দেশের বিশিষ্টজনেরা বাংলঅদেশ প্রতিদিন পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানান। পত্রিকাটি গণতন্ত্র ও মানুষের কথা বলবে এ আশাবাদ জানান তারা।

২০১০ সালের ১৫ই মার্চ প্রতিষ্ঠা হয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন। হাঁটি হাঁটি পা পা করে অষ্টমবর্ষে পদার্পণ করলেঅ পত্রিকাটি। প্রতিষ্ঠার সাত বছরেই মানুষের বিপুল সমর্থনে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিকের জায়গা করে নেয় বাংলঅদেশ প্রতিদিন।

দিনব্যাপী এই উৎসবের উদ্বোধন করেন ইস্ট ওয়েষ্ট মিডিয়া গ্রুফের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। এসময় মন্ত্রী, সচিব, রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী থেকে শুরু করে শোবিজ তারকারা ফুলেল শুভেচ্ছা জানান। তাদের স্বাগত জানান বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

বৈশাখী টেলিভিশনের উপ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম, বার্তা প্রধান অশোক চৌধুরীর একটি প্রতিনিধি দল বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজামের হাতে ফুল ও কেক তুলে দিয়ে প্রতিষ্ঠা বার্সিকীর শুভেচ্ছা জানান।

বস্তুনিষ্ট ও গণমানুষের কথা বলে বাংলাদেশ প্রতিদিন দ্রুত কোটি মানুশের আস্থা অর্জন করতে পেরেছে বলে জানান মন্ত্রি ও রাজনীতিবিদরা।

অষ্টম বর্ষ পর্দাপণ উপলক্ষ্যে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম বলেন, আধুনিক বাংলাদেশ গড়ে তুলার ক্ষেত্রে সবসময় কাজ করবেন তারা। আগামী দিনগুলোতেও গণমানুষের কথা তুলে ধরতে এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে সচেষ্ট থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

 

 

এই বিভাগের আরো খবর

সরকারি অনুষ্ঠানে উপস্থিতি: প্রধানমন্ত্রীতে অনাপত্তি, অর্থমন্ত্রীতে আপত্তি ইসির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতি বিষয়ে অবহিত করা হলে অনাপত্তি জানিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is