ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

সাবরিনা নুসরাতের চিকিৎসায় এক কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৭:৩৮ , ১৫ মার্চ ২০১৭ আপডেট: ০৭:৩৮ , ১৫ মার্চ ২০১৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ বিমানবাহিনীর স্কোয়াড্রন লিডার মাহমুদুল হাসানের স্ত্রী ডা. সাবরিনা নুসরাতের চিকিৎসার জন্য এক কোটি টাকা অনুদান দিয়েছেন।

আজ বুধবার দুপুরে প্রধানমন্ত্রী তাঁর নিজ কার্যালয়ে নুসরাতের পরিবারের সদস্যদের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন। প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ তথ্য জানান। 

এর আগে দুর্ঘটনার পরপরই প্রধানমন্ত্রী ২০ লাখ টাকা অনুদান দিয়েছিলেন আহত সাবরিনা নুসরাতের পরিবারকে। 

ডা. সাবরিনা নুসরাত গত বছরের ১৯ অক্টোবর রাজধানীর হোটেল রেডিসনের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনায় তাঁর মুখমণ্ডলে আঘাত লাগে। মাথা ও মগজে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ১৯ ও ২২ অক্টোবর তাঁর দুটি নিউরোলজিক্যাল অস্ত্রোপচার করা হয় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে।

১৯ অক্টোবর থেকে তাঁর মাথার খুলি খোলা রেখে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে কৃত্রিম খুলি সংযোজন করা হয়।

এখন পর্যন্ত এ হাসপাতালে তাঁর চিকিৎসায় পৌনে দু কোটি টাকা খরচ হয়েছে। পুরোপুরি সুস্থ হওয়ার জন্য হাসপাতা্টিতে তাঁকে আরো অন্তত আরও আড়াই মাস রেখে নিবিড় পরিচর্যার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এই বিভাগের আরো খবর

সরকারি অনুষ্ঠানে উপস্থিতি: প্রধানমন্ত্রীতে অনাপত্তি, অর্থমন্ত্রীতে আপত্তি ইসির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতি বিষয়ে অবহিত করা হলে অনাপত্তি জানিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is