ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-20

, ১৫ রমজান ১৪৪০

নাফ নদী থেকে আরো ৬ রোহিঙ্গার লাশ উদ্ধার

প্রকাশিত: ১২:০৮ , ০৭ সেপ্টেম্বর ২০১৭ আপডেট: ১২:০৮ , ০৭ সেপ্টেম্বর ২০১৭

কক্সবাজার প্রতিনিধি:  কক্সবাজার জেলার টেকনাফের নাফ নদী থেকে আজ বৃহস্পতিবার সকালে দুটি শিশু ও তিনজন নারীসহ ছয় রোহিঙ্গার মরদেহ উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন খান জানান, নাফ নদীর তীরের তিনটি পৃথক স্থানে মোট ছয়টি লাশ পড়ে রয়েছে বলে জানায় স্থানীয়রা । খবর পেয়ে পুলিশ এসব মরদেহ উদ্ধার করে।

মিয়ানমারে নতুন করে সহিংস পরিস্থিতি সৃষ্টি হওয়ার পর থেকে এ পর্যন্ত নৌকাডুবি ও গুলিবিদ্ধ হয়ে নিহত মোট ৭১ জন রোহিঙ্গার মরদেহ পাওয়া গেছে বলেও জানান তিনি।

পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার সকালে শাহপরীর দ্বীপ এলাকায় নাফ নদী থেকে দুই শিশুসহ এক নারীর লাশ, টেকনাফের সাবরাং এলাকার নদীর পাড় থেকে দুই নারীর লাশ, এবং নোয়াখালীপাড়ার নদীতীর থেকে এক পুরুষের ভাসমান লাশ উদ্ধার করা হয়।

মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে বাংলাদেশে পালিয়ে আসার পথে সাগরে নৌকাডুবির ঘটনায় এই ছয়জনের প্রাণহানি হয়েছে বলে পুলিশ ধারণা করছে ।

এই বিভাগের আরো খবর

রাজধানীর সড়কে প্রাণ গেল এক নারীর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের...

দুবাইয়ে বিমান বিধ্বস্তে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের দুবাই বিমানবন্দরে এক বিমান বিধ্বস্ত হয়ে অন্তত চারজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনই ব্রিটিশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is