ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

2019-03-22

, ১৫ রজব ১৪৪০

নাফ নদী থেকে আরো ৬ রোহিঙ্গার লাশ উদ্ধার

প্রকাশিত: ১২:০৮ , ০৭ সেপ্টেম্বর ২০১৭ আপডেট: ১২:০৮ , ০৭ সেপ্টেম্বর ২০১৭

কক্সবাজার প্রতিনিধি:  কক্সবাজার জেলার টেকনাফের নাফ নদী থেকে আজ বৃহস্পতিবার সকালে দুটি শিশু ও তিনজন নারীসহ ছয় রোহিঙ্গার মরদেহ উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন খান জানান, নাফ নদীর তীরের তিনটি পৃথক স্থানে মোট ছয়টি লাশ পড়ে রয়েছে বলে জানায় স্থানীয়রা । খবর পেয়ে পুলিশ এসব মরদেহ উদ্ধার করে।

মিয়ানমারে নতুন করে সহিংস পরিস্থিতি সৃষ্টি হওয়ার পর থেকে এ পর্যন্ত নৌকাডুবি ও গুলিবিদ্ধ হয়ে নিহত মোট ৭১ জন রোহিঙ্গার মরদেহ পাওয়া গেছে বলেও জানান তিনি।

পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার সকালে শাহপরীর দ্বীপ এলাকায় নাফ নদী থেকে দুই শিশুসহ এক নারীর লাশ, টেকনাফের সাবরাং এলাকার নদীর পাড় থেকে দুই নারীর লাশ, এবং নোয়াখালীপাড়ার নদীতীর থেকে এক পুরুষের ভাসমান লাশ উদ্ধার করা হয়।

মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে বাংলাদেশে পালিয়ে আসার পথে সাগরে নৌকাডুবির ঘটনায় এই ছয়জনের প্রাণহানি হয়েছে বলে পুলিশ ধারণা করছে ।

এই বিভাগের আরো খবর

ভদ্রঘাটে কাভার্ড ভ্যান চাপায় এইচএসসি পরিক্ষার্থী নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দের ভদ্রঘাটে কাভার্ড ভ্যান চাপায় এক এইচএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ৩ জন।...

নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় নিহত এক

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় মাসুদ রানা (২৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার শেরকোল এলাকায় নাটোর-বগুড়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is