ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

ঈদের ছুটিতে সিলেটের বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ভিড়

প্রকাশিত: ১১:০২ , ০৩ সেপ্টেম্বর ২০১৭ আপডেট: ১১:০২ , ০৩ সেপ্টেম্বর ২০১৭

সিলেট প্রতিনিধি: বৃষ্টি ও বন্যায় সিলেটের রাস্তাঘাটের বেহাল দশার কারণে ঈদের ছুটিতে পর্যটন কেন্দ্রগুলোতে মানুষের আনাগোনা তুলনামূলক কম। এ অবস্থায় চাপ বেড়েছে এ শহরের বিনোদন কেন্দ্রগুলোতে।

ছুটির দিনে বিনোদনপ্রেমী মানুষেরা ভিড় জমাচ্ছে শহরের জাকারিয়া সিটি, শিশু পার্ক ও সুরমা নদীর তীরে কাজীবাজার ব্রিজে।

অন্যান্য বছর ঈদের ছুটিতে সিলেটের পর্যটনকেন্দ্র জাফলং, বিছনাকান্দি ও রাতারগুল সরব হয়ে ওঠে পর্যটক ও বিনোদনপ্রেমীদের আনাগোনায়। কিন্তু এ বছর বৃষ্টি ও বন্যায় রাস্তার বেহাল দশা থাকায় এসব স্পটে তেমন একটা ভিড় নেই। তবে ঈদের দুদিন আগে থেকেই শহরের ভেতরকার বিনোদন কেন্দ্রগুলোতে দেখা গেছে উপচে পড়া ভিড়। শিশু পার্ক, কাজিবাজার ব্রিজ ও জাকারিয়া সিটিতে ছিলো মানুষের ঢল।

ঈদের দিন বিকেল থেকেই সিলেটের শিশুপার্কে ভিড় করে বিনোদনপ্রেমীরা। শিশু-কিশোরসহ সবধরণের মানুষই পার্কে এসেছেন ঈদের ছুটি উপভোগ করতে। অন্যদিকে সোডিয়াম বাতির আলোয় বর্ণিল হয়ে উঠে কাজিরবাজার ব্রিজ। সুরমা নদীর অপরূপ সৌন্দর্য দেখতেই এ  জায়গাটিতে ছুটে আসেন অনেকে।

তবে মানুষ বাড়লেও সিলেটে বিনোদনকেন্দ্র যথেষ্ট নয়। সরকারকে এ ব্যাপারে উদ্যেগ নেয়ার দাবি জানিয়েছেন সিলেটবাসী।
 

এই বিভাগের আরো খবর

ঐক্য প্রক্রিয়ার পাঁচমিশালি নেতৃত্বে জনগণের আস্থা নেই: কাদের

নোয়াখালী প্রতিনিধি: জাতীয় ঐক্য প্রক্রিয়ার পাঁচমিশালি নেতৃত্বে জনগণের আস্থা নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক...

অর্থ আত্মসাতের মামলায় ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার 

মেহেরপুর প্রতিনিধি: তিন কোটি ২৫ লাখ টাকা আত্মসাতের মামলায় মেহেরপুর অগ্রণী ব্যাংকের ক্যাশিয়ার মাহমুদুল করিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is