জনগণ কাজের প্রতিদান দেবে- আইভী 

প্রকাশিত: ১১:৫৬, ১৪ জানুয়ারি ২০২২

আপডেট: ০৪:৪৭, ১৪ জানুয়ারি ২০২২

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী অভিযোগ করেছেন, তার বিজয় ঠেকাতে অপশক্তিগুলো এক হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে নানা ধরনের উস্কানিমূলক ও সহিংসতামূলক নানা ঘটনা ঘটতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করে তিনি। এসব ঘটনা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দমন করবে বলে তিনি আশা প্রকাশ করেন। 

এসময় তিনি আরো বলেন, দল-মত নির্বিশেষে সবার কল্যাণে কাজ করেছেন। তার বিশ্বাস জনগণ তার প্রতিদান দেবে। লক্ষাধিকের বেশি ভোটে তিনি নির্বাচিত হবেন। আইভি বলেন, বাইরের কোন ভাড়াটে মানুষ আমার নির্বাচন পরিচালনা করতে আসেনি, আমি আমার জনগণ দিয়ে নির্বাচন পরিচালনা করছি।

আজ (শুক্রবার) প্রচারণার শেষ দিন ফতুল্লার দেওভোগে নিজের বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “এখানে কিন্তু আইভীকে পরাজিত করার জন্য অনেকগুলো পক্ষ এক হয়ে গেছে। সেই পক্ষটা ঘরের হতে পারে, বাইরেরও হতে পারে, সব মিলে গেছে। কীভাবে আমাকে পরাজিত করা যায়, কীভাবে একটা বিশৃঙ্খলা তৈরি করে ভোটকে ঝামেলা করানো যায়। কিন্তু সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।”

১৬ জানুয়ারি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন বিএনপির পদ থেকে অব্যাহতিপ্রাপ্ত তৈমুর আলম খন্দকার; যিনি ভোটে সহিংসতার আশঙ্কা প্রকাশ করে আসছেন।

স্বতন্ত্র প্রার্থী তৈমুরের অভিযোগের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে আইভী বলেন, “সহিংসতা… আমি মনে করি না আমার তরফ থেকে এরকম কিছু হবে। কারণ আমার ওই ধরনের কোনো বাহিনী নেই। আমি কোনো দিন সহিংসতা করিও নাই।”

নির্বাচনে সহিংসতা হলে নৌকারই ক্ষতি হবে মন্তব্য করে গত দশ বছর ধরে নারায়ণগঞ্জ সিটির মেয়র পদে থাকা আইভী বলেন, “সহিংসতা হলে আমার ক্ষতি হবে। আমার ভোটাররা আসতে পারবে না। আমি যদি বলি একটি পক্ষ তাই চাচ্ছে? আমার নির্বাচন সবচেয়ে বেশি জমজমাট। সেই জায়গাগুলোর মধ্যে হয়তো কেউ সহিংসতা করে ভোট কেন্দ্রে আসা বাধা দিতে পারে।”

MRP/PBC

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...